‘অন্য অ্যাপে সাক্ষাৎকারে’ তারেক

423

স্কাইপ বন্ধ থাকলেও অন্য অ্যাপে ভিডিও কলের মাধ্যমে লন্ডন থেকে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান দলীয় মনোনয়ন বোর্ডের সাক্ষাৎকারে যুক্ত আছেন। মঙ্গলবার দুপুরে বিষয়টি জানান ফেনী-৩ আসন থেকে মনোনয়ন প্রত্যাশী আবদুল লতিফ জনি।

সাক্ষাৎ শেষে জনি বলেন, স্কাইপ বন্ধ থাকলেও আমাদের দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান অন্য মাধ্যম ব্যবহার করে মনোনয়ন বোর্ডে যুক্ত আছেন। তিনি বলেন,  কোন মাধ্যম ব্যবহার করছেন তা বলতে চাচ্ছি না।

9d760384fd5cde9fe8b7c403f7a946d2-5bf3a877a4813

এর আগে বিএনপির মনোনয়ন প্রত্যাশীরা টানা তৃতীয় দিনের মতো সাক্ষাৎকার দিচ্ছেন। সকাল ১০টার দিকে গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে এই সাক্ষাৎকার শুরু হয়।

বিএনপি নেতাদের অভিযোগ, স্কাইপ সুবিধা না থাকায় গতকাল সোমবার বিকেল থেকেই সাক্ষাৎকারে যোগ দিতে পারেননি তারেক রহমান।

বিষয়টি নিশ্চিত করে বিএনপির প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান জানান, গুলশান কার্যালয়ে সব ধরনের ইন্টারনেট সুবিধা বন্ধ রয়েছে। তাই আজকের সাক্ষাৎকারে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান যোগ দিতে পারেননি।

মঙ্গলবার সকালে চট্টগ্রাম বিভাগের সব আসনের মনোনয়ন প্রত্যাশীর সাক্ষাৎকার নেয়া হয়।

বিকেলে নেওয়া হবে কুমিল্লা ও সিলেট বিভাগের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার।

এর আগে গতকাল বরিশাল ও খুলনা বিভাগের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নেয় দলটি। এতে অংশ নেন বরিশালের ১৮৩ জন এবং খুলনার ২৯৭ জন প্রার্থী।

মনোনয়ন বোর্ডে রয়েছেন- বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মওদুদ আহমদ, জমিরউদ্দিন সরকার, মাহবুবুর রহমান, রফিকুল ইসলাম মিয়া, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, ড. আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী।

সাক্ষাৎকারে জানতে চাওয়া হচ্ছে, এলাকায় প্রার্থীর অবস্থান কতটা শক্তিশালী। সবাইকে ঐক্যবদ্ধ করে ভোটের লড়াইয়ে থাকতে পারবেন কিনা?

নির্ধারিত সূচি অনুযায়ী, আগামীকাল বুধবার ময়মনসিংহ, ফরিদপুর ও ঢাকা বিভাগের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার হবে।

১২-১৬ নভেম্বর পর্যন্ত মনোনয়ন প্রত্যাশীদের কাছে ফরম বিক্রি করে বিএনপি।

শনিবার রাজধানীর নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করে দলীয় মনোনয়ন ফরম বিক্রির হিসাব আনুষ্ঠানিকভাবে জানায় বিএনপি।

দলটি সর্বোচ্চ সংখ্যক ৪ হাজার ৫৮০ মনোনয়ন ফরম বিক্রি করেছে।

Leave A Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.