আইটি বিজ্ঞানি মোঃ জাকির হোসাইনের মেয়ে জারীন হোসাইনের ১ম জন্মবার্ষিকী পালিত

448

জাহিদ রহমান, ওয়াশিংটন ডিসি

জাকজমকপুর্ণ অনুষ্ঠানের মধ্যে দিয়ে আইটি বিজ্ঞানি ও ডাটা গ্রুপের চেয়ারম্যান মোঃ জাকির হোসাইন ও মিসেস দিনা আক্তারের একমাত্র মেয়ে জারীন হোসাইনের প্রথম জন্ম বার্ষিকী পালিত হয়েছে। গত ২২ এপ্রিল শুক্রবার স্প্রিং ফিল্ডের ব্রেন্ডন এভিনিউ’র হলিডে ইন্ এক্সপ্রেস এ জন্মদিন উদযাপন করা হয়।

Birtyday

অনুষ্ঠানে গ্রেটার ওয়াশিংটন ডিসির গণ্যমান্য ব্যক্তিবর্গ, ডাটা গ্রুপ পরিবার ও আইটি ব্যক্তিত্বসহ প্রবাসি বাংলাদেশীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে জন্মদিনের কেক কাটেন মিসেস দিনা আক্তার ও মোঃ জাকির হোসাইন। সন্ধ্যা ৭ টায় শুরু হয়ে অনুষ্ঠানটি চলে রাত ১১ টা পর্যন্ত। আয়োজনটি প্রবাসি বাংলাদেশীদের মিলন মেলায় পরিণত হয়।

DSC_0504

অনুষ্ঠানে গণ্যমান্য ব্যক্তি হিসেবে উপস্থিত ছিলেন ফ্রেন্ডস এন্ড ফ্যামেলীর আবু রুমি ও আক্তার হোসেন, সাপ্তাহিক বাংলাদেশের সম্পাদক মোঃ সরাফত হোসেন বাবু, নিউজ বিডিইউএস এর সম্পাদক এস এম জাহিদ রহমান, মোঃ হাফিজ খান, মোঃ তালহা, মোঃ জহির খান, মোঃ আনসার আহমেদ, মোঃ নুরুল আমিন নুরু, মোঃ তুহিন, মোঃ মোশাররফ, মোঃ খোরশেদ আলম, মোঃ কামরুল ইসলাম গাজী, এডভোকেট অমর ইসলাম, মেট্রো ওয়াশিংটন ডিসি আওয়ামীলীগের সভাপতি সাদেক খান, মোঃ জহির, মোঃ আনসার, বর্ণমালার পরিচালক মিসেস নাজনিন আক্তার, পিপুল এন্ড টেক এর ম্যানেজিং ডাইরেক্টর মিসেস ফেরদৌসি, মোঃ নাঈম, মোঃ ফিরোজ হোসেন, মোঃ সেলিম, মোঃ জাহাঙ্গীর, মোঃ আশরাফ, মোঃ রাজিব, মোঃ বাবুল, মোঃ বাহাদুর, মোঃ মামুনসহ আরো অনেক প্রবাসি বাংলাদেশী।

DSC_0519

অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য সকলকে ধন্যবাদ জানানোর পাশাপাশি নিজের মেয়ের জন্য দোয়া কামনা করেন জাকির হোসাইন ও মিসেস দিনা আক্তার।

Leave A Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.