আটলান্টায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে এক ব্যাক্তির আকস্মিক মৃত্যু

423

আটলান্টা,জর্জিয়া:আটলান্টায় মোহাম্মদ মহিউদ্দিন (নয়ন ) নামে এক ব্যাক্তি হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে আকস্মিক মৃত্যু বরণ করেছেন ( ইন্নালিল্লাহে …. রাজেউন )। মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৪৪ বছর ।  ৮ ডিসেম্বর  শুক্রবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে ।mohi

বিবরণে প্রকাশ, ঘটনার দিন সন্ধ্যায় প্রয়াত মহিউদ্দিন  (নয়ন ) স্থানীয় লরেন্সভিল শহরে একটি গ্যাস ফিলিং ষ্টেশনে কাজ করছিলেন । এ সময় বুকে হঠাৎ প্রচন্ড ব্যথা অনুভব করলে ষ্টেশনের মেঝেতে লুটিয়ে পড়েন । পড়ার সাথে সাথে সহকর্মী সাহায্যের জন্য এ্যাম্বুলেন্স ডাকলে মূহুর্তের মধ্যে এ্যাম্বুলেন্স এসে স্থানীয় গুনেইট মেডিকেল সেন্টারে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তারগর জানিয়ে  দেন তিনি ষ্টেশনেই মারা গেছেন।

সদ্য প্রয়াত মোহাম্মদ মহিউদ্দিনের নামাযে জানাযা গতকাল যোহর নামাযের পর জর্জিয়া ইসলামিক সেন্টার, লরেন্সভিল জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয় । এর পর পরই ইসলামিক সেন্টাস্থ কবর স্থানে তার লাশ দাফন করা হয় । নামাযে জানাযা এবং দাফনে জর্জিয়া প্রবাসী বাংলাদেশিরা ছাড়াও ভিনদেশি বহু মুসলমান অংশ গ্রহণ করে ।Mohi2

বাংলাদেশের বরিশালের আদি অধিবাসী ঢাকায় বেড়ে ওঠা মোহাম্মদ মহিউদ্দিন বিগত ২০/ ২২ বছর যাবৎ সৌদি আরবে প্রবাসী জীবন যাপন করছিলেন । মাত্র কয়েক বছর হলো তিনি যুক্তরাষ্ট্রে প্রবাসী হয়েছেন। সৌদিতে থাকাকালীন তার আরো একবার হৃদপিন্ডে  আক্রমণ হয় । সেখানকার চিকিৎসকরা তার হৃদপিন্ডে একটি প্রেস মেকার বসিয়ে দেওয়া হয়  । সেই প্রেস মেকারের কার্য্য ক্ষমতা সম্ভবত হারিয়ে ফেলায় অথবা পুনঃচিকিৎসায় অবহেলা করায় এ আকস্মিক মৃত্যুর কারণ হতে পারে বলে অভিজ্ঞমহল ধারণা করছেন । ।

দুই পূত্র সন্তানের জনক মোহাম্মদ মহিউদ্দিন পিতামাতা, স্ত্রী  ছাড়াও বহু গুনগ্রাহী রেখে গেছেন। তার এই  আকস্মিক অকাল মৃত্যুতে জর্জিয়া প্রবাসী বাঙালি মহলে গভীর শোক নেমে এসেছে । সুত্রঃ শনিবারের চিঠি,আটলান্টা।

Leave A Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.