উৎসবমুখর পরিবেশে আমেরিকায় বাংলা স্কুলের বার্ষিক নৈশভোজ অনুষ্ঠিত ; ১১ জনকে সম্মাননা প্রদান

536

নিজস্ব প্রতিবেদকঃ জমজমাট আয়োজনে অনুষ্ঠিত হলো বিসিসিডিআই বাংলা স্কুলের তহবিল সংগ্রহ ও বার্ষিক নৈশভোজ। এছাড়া, বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য এগারোজন প্রবাসীকে সম্মাননাও প্রদান করে বাংলা স্কুল।

1

গত ১৯ নভেম্বর শনিবার সন্ধ্যায় ভার্জিনিয়ার স্প্রিং ফিল্ডের হলিডে ইন এক্সপ্রেসে আয়োজিত এ অনুষ্ঠানে বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশী উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের শুরুতে বাংলাদেশ ও আমেরিকার জাতীয় সংগিত পরিবেশন করে বাংলা স্কুলের শিক্ষার্থীরা।

অনুষ্ঠান উপস্থাপনা করেন এ্যান্থনি পিউস গোমেজ ও লাভলী রহমান।

5
স্বাগত বক্তব্য রাখেন বাংলা স্কুলের সভাপতি সনজয় বড়ুয়া, এরপরে স্কুলের পরিচারক শামিম চেীধুরী স্কুলের ইতিহাস তুলে ধরেন, তিনি বাংলা স্কুলের কল্যানে যারা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন এবং আর্থিক সহযোগিতা করে প্রবাসে বেড়ে ওঠা শিশুদের বাংলার ঐতিহ্য ও সংস্কৃতিকে বুকে লালন করতে সহযোগিতা করছেন তাদের বিশেষ ধন্যবাদ জ্ঞাপন করেন।

15216141_1159740564062893_993898813_o

ভয়েজ অফ আমেরিকার আনিস আহমেদ সবাইকে  সম্মাননা তুলে দেন ;সম্মাননাপ্রাপ্তরা হলেন-১)আবুবকর হানিফ২)জাকিরহোসেন  ৩)মোহাম্মদ হোসেন ৪) রোখসানা পারভীন ৫) পারভীন পাটোয়ারী ৬) মোহাম্মদ মোস্তফা ৭) মোহাম্মদ আলমগির  ৮) নাঈম রহমান ৯) নিজামুল হক ১০) বোরহান আহমেদ ১১) সুদেব বোস।

2

অনুষ্ঠানে কী-নোট স্পীকার হিসেবে বক্তব্য উপস্থাপন করেন সাম্প্রতিক সময়ে বিশ্বের শীর্ষ একশ’ বিজ্ঞানীর মধ্যে অন্যতম ডক্টর জাহিদ হাসান।

4

অনুষ্ঠানে উদয়ন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও সিইও রেদোয়ান চৌধুরী বক্তব্য রাখেন।
এ সময় অন্যান্যের মধ্যেএটর্নি আলমগির, ড.বদরুল হুদা খান, ফারহানা হানিফ,আবুরুমি,আখতার  হসেন ও মিজানুর ভুইয়া উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে গান পরিবেশন করেন ২০০৯ সালে চ্যানেল আই সেরাকণ্ঠ মিরা সিনহা।
সবশেষে আমন্ত্রিত অতিথিদের জন্য নৈশভোজে আপ্যায়িত করা হয় ।  (p.c.moment photography)

Leave A Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.