ওয়াশিংটন ডিসিতে সজিব ওয়াজেদ জয়ের জন্মবার্ষিকি পালিত ।

211

নিউজবিডি ইউএস ডেস্কঃগত ২৭ শে জুলাই বৃহত্তর ওয়াশিংটন আওয়ামীলিগ পরিবার  এর সমস্ত সহযোগি সংগঠনের যৌথ উদ্দ্বোগে জাতির জনক বঙ্গবন্ধুর দৌহিত্র ,মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আই টি বিষয়ক উপদেষ্টা ও আগামী দিনের  বাংলাদেশের ভবিষ্যত রাষ্ট্র নায়ক জনাব সজিব ওয়াজেদ জয়ের জন্মদিন কেক কেটে পালন করা হয় ।

13872546_1059514167418867_1975240801_n

আরলিংটনহ্স্ত কাবাব প্যালেস রেস্টুরেন্টে উক্ত সভায় সভাপতিত্ত্ব করেন ভারজিনিয়া আওয়ামীলিগ এর সভাপতি জনাব রফিক পারভেজ ।
তিন পর্বের  এই সভার প্রথম পর্ব ছিল বাংলাদেশে জঙ্গি বিরোধি সমাবেশ । সভায় বক্তারা বাংলাদেশে সাম্প্রতিক জঙ্গি হামলার তীব্র প্রতিবাদ জানান ।বক্তারা তাদের নিজ নিজ প্রতিটি এলাকায় জঙ্গি নির্মুল কমিটি গঠন করে এবং কোন সন্দেহজনক ব্যাক্তি এলাকায় দেখা গেলে পুলিশ আইন শৃঙ্খলা বাহিনিকে অবহিত করার জন্য অনুরোধ জানানো হয় । সভায় জঙ্গি নির্মুলে সরকারের ভুমিকার প্রশংসা করা হয় ।
দ্বিতিয় পর্বে আগামী ১৫ই আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধুর মৃত্যু বার্ষিকি ও জাতির শোক দিবস পালনের জন্য ব্যপক প্রস্তুতি নেয়া
হয় ।

13872397_1059514170752200_938174046_n
শেষ পর্বে ছিল জাতির জনক বঙ্গবন্ধুর দৌহিত্র ,মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য পুত্র জনাব সজিব ওয়াজেদ জয়ের জন্মদিন কেক কেটে পালন করা হয় । ভারজিনিয়া আওয়ামীলিগ ম্যারিল্যান্ড আওয়ামীলিগ,বৃহত্তর ওয়াশিংটন আওয়ামী যুবলীগ ,বৃহত্তর ওয়াশিংটন ছাত্রলীগ , ভারজিয়া সেচ্ছাসেবক লীগ,মেট্রো ওয়াশিংটন সেচ্ছাসেবক লীগ এর নেত্রিবৃন্দ এ সময় উপস্হিত ছিলেন। সভায় বিশেষ অথিতি ছিলেন মেট্রো ওয়াশিংটন আওয়ামীলিগ এর সাবেক সভাপতি জনাব আলাউদ্দিন আহমেদ,আরো বক্তব্য রাখেন ম্যারিল্যান্ড আওয়ামীলিগ সভাপতি জনাব শেখ সেলিম,সহ সভাপতি জনাব মুজিবর রহমান মজু,মেট্রো ওয়াশিংটন আওয়ামীলিগ এর সহ সভাপতি প্রাক্তন আন্তর্জাতিক যুদ্ধ অপরাধি ট্রাইবুন্যাল এর প্রসিকিউটর এডভোকেট অমর ইসলাম,সহ সভাপতি জিবক বরুয়া,আইন ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক দস্তগির জাহাঙ্গীর, বৃহত্তর ওয়াশিংটন আওয়ামী যুবলীগ এর সভাপতি জনাব দেওয়ান আরশাদ আলী (বিজয়), সাধারন সম্পাদক জাহিদ হুসেন,যুগ্ন সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান,বৃহত্তর ওয়াশিংটন ছাত্রলীগ এর সভাপতি তালুকদার সামসুজ্জোহা ডন,সাধারন সম্পাদক রফিকুল ইসলাম মীর , ভারজিয়া সেচ্ছাসেবক লীগ এর সভাপতি মুক্তিযাদ্ধা মো: মনসুর আহমেদ,মেট্রো ওয়াশিংটন সেচ্ছাসেবক লীগ এর সহ সভাপতি মো :আলতাফ হোসেন
প্রমুখ ।( প্রেস বিজ্ঞপ্তি)

Leave A Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.