ক্যালিফোর্ণিয়া বিএনপি’র ইফতার মাহফিল ১৯শে জুন

441

নিউজবিডিইউএসঃ

যুক্তরাষ্ট্রের লস এঞ্জেলেসে প্রতি বছর প্রবাসী বাংলাদেশী ও ধর্মপ্রাণ মুসলিমদের নিয়ে বৃহৎ পরিসরে ইফতার মাহফিল আয়োজন করে আসছে ক্যালিফোর্ণিয়া বিএনপি। এ বছরও তার ব্যতিক্রম হবে না বলে জানিয়েছেন ক্যালিফোর্ণিয়া বিএনপি’র নেতৃবৃন্দ।

আগামী ১৯শে জুন রবিবার ক্যালিফোর্ণিয়া বিএনপি’র ইফতার ও দোয়া মাহফিলের আয়োজনের কথা জানা গেছে। প্রবাসীদের সুপরিচিত শ্যাটো রিক্রিয়েশন সেন্টার (3191 W 4th St, Los Angeles, CA 90020) লস এঞ্জেলেসে বিএনপি’র ইফতার অনুষ্ঠিত হবে।

ক্যালিফোর্ণিয়া বিএনপি’র সভাপতি মো: আ. বাছিত বলেন, ইনশাআল্লাহ, প্রতি বছরের মতো এবারও লস এঞ্জেলেসে বাংলাদেশীদের নিয়ে বৃহত্তম ইফতার অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানকে সফল করার জন্য দলের সহ-সভাপতি মাহবুব রহমান শাহীনকে আহবায়ক ও যুগ্ম-সাধারণ সম্পাদক বদরুল চৌধুরী শিপলু’কে সদস্য-সচিব করে একটি কমিটি গঠিত হয়েছে। ইতিমধ্যেই আমাদের কর্মীরা কাজ শুরু করেছেন।

bnp iftar poster 2016

ক্যালিফোর্ণিয়া বিএনপি’র তরুণ নেতা ও দলের সহ-সাংগঠনিক সম্পাদক মারুফ খান জানান, অনলাইন, ইমেইল, ক্যালিফোর্ণিয়া বিএনপি’র অফিসিয়াল ফেসবুক পেজ, টেক্সট মেসেজ ও ফোন কলের মাধ্যমে আমন্ত্রণ জানানোর কাজ চলছে। ক্যালিফোর্ণিয়া বিএনপি’র নেতারা প্রবাসী সকল বাংলাদেশী ভাই ও বোনদের ইফতারে আসার জন্য আমন্ত্রণ জানিয়েছেন। এদিকে, লস এঞ্জেলেসের বাংলাদেশী অধ্যষিত এলাকা লিটিল বাংলাদেশের বিভিন্ন স্হানে ও বিপণী কেন্দ্রে ক্যালিফোর্ণিয়া বিএনপির ইফতার মাহফিলের পোষ্টার ও লিফলেট দেখা গেছে।

Leave A Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.