ক্যালিফোর্নিয়ায় সড়ক দুর্ঘটনায় এক বাংলাদশীর মর্মান্তিক মৃত্যু!

347

আহমেদ ফয়সাল(লস,ক্যালিফোর্নিয়া:যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় সড়ক দুর্ঘটনায় এক বাংলাদেশী মর্মান্তিক ভাবে নিহত হয়েছেন। নিহতের নাম আবুল কালাম আজাদ (৫৫)।পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, স্থানীয় সময় রোববার (২১ জানুয়ারি) রাত সাড়ে আটটার দিকে ক্যালিফোর্নিয়ার অরেঞ্জ কাউন্টির ওয়েস্ট মিনিস্টার এলাকার ৪০৫ নং ফ্রিওয়ে সড়কে এ দুর্ঘটনা ঘটে।FB_IMG_1516736226087পেশায় ট্যাক্সিচালক আজাদ তার যাত্রীবিহীন ট্যাক্সির নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে আঘাত হানে। এতে তার ট্যাক্সিটি দুমরে মুচরে যায় এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

আবুল কালাম আজাদ ১৯৮৯ সাল থেকে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া স্টেটের লস এঞ্জেলেসে বসবাস করে আসছিলেন। লস অ্যাঞ্জেলেসে স্ত্রী তামান্না রিমি, দুই ছেলে আজাদ অন্তু (২১) ও আবু আজাদ সন্তু (১৭)
নামে দুই ছেলে রয়েছে। নিহত আজাদের দেশের বাড়ি জামালপুর জেলার বকশীগঞ্জ উপজেলার পলাশতলা গ্রামে। গ্রামের বাড়িতেও তার দ্বিতীয় স্ত্রী ও দুই ছেলে রয়েছে।

ইউনাইটেড ট্যাক্সি কোম্পানির পক্ষ থেকে পরিচালনা পর্ষদের সদস্য শামসুল আরেফিন হাসিব, কমিউনিটি নেতা আব্দুল মান্নান, মো: শাহ জালাল ও প্রেস ক্লাব সাধারণ সম্পাদক লস্কর আল মামুনসহ কমিউনিটির নেতৃবৃন্দ নিহতের বাসায় গিয়ে শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের স্বান্তনা ও সমবেদনা জানিয়েছেন। আজাদের মরদেহ দেশে পাঠানো হবে বলে পারিবারিক সূত্র জানিয়েছে।

Leave A Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.