গ্রেটার ওয়াশিংটন ডিসির বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির নতুন কমিটি: সভাপতি ডক্টর আশরাফ সাধারন সম্পাদক এজেএম হোসাইন

891

ওয়াশিংটন ডিসিঃ

 

দীর্ঘ প্রতিক্ষার অবসান ঘটিয়ে গ্রেটার ওয়াশিংটন ডিসির বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। গত ১৬ ও ১৭ জানুয়ারী ভার্জিনিয়ার হিলটন এমবাসি সূইট, এসবার্নে দু’দিনব্যাপী সম্মেলন শেষে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের দায়িত্বপ্রাপ্ত দলের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক এবং সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী এহসানুল হক মিলন সর্ব সম্মতিক্রমে নতুন কমিটি ঘোষণা করেন। এতে শিক্ষাবিদ ডক্টর আশরাফ হোসেনকে সভাপতি এবং বিশিষ্ট ব্যবসায়ী এজেএম হোসাইনকে সাধারন সম্পাদক নির্বাচিত করা হয়। এছাড়া সিনিয়র ভাইস প্রেসিডেন্ট হিসেবে মো:হাফিজ খান সোহেল-এর নাম ঘোষণা করা হয়েছে। নতুন কমিটি অল্প কয়েকদিনের মধ্যে একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করবে।

 

 

সুষ্ঠুভাবে সম্মেলন এবং সর্ব সম্মতিক্রমে যোগ্য নেতৃত্ব নির্বাচিত করায় অনুষ্ঠানের প্রধান অতিথি এহসানুল হক মিলন গ্রেটার ওয়াশিংটন বিএনপির সর্বস্তরের নেতাকর্মীদের আন্তরিক অভিনন্দন ও ধন্যবাদ জানান। পাশাপাশি তিনি নতুন কমিটিকে সহযোগিতা ও সমর্থন প্রদান করার মাধ্যমে ঐক্যবদ্ধভাবে কাজ করার ওপর তাগিদ দেন।  তিনি বলেন,স্বৈরাচারী হাসিনা সরকারের পতন ঘটাতে হলে সব ভেদাভেদ ভুলে সর্বস্তরের নেতাকর্মিকে ঐক্যবদ্ধ হতে হবে। আর এ জন্য যোগ্য নেতৃত্বের বিকল্প নেই। দেশে গণতন্ত্র ও নাগরিক অধিকার প্রতিষ্ঠা করতে কাধে কাধ মিলিয়ে কাজ করারও তাগিদ দেন তিনি।

 

 

কমিটি গঠনে সার্বিক সহযোগিতার জন্য পূর্ববর্তী কমিটির সভাপতি শরাফত হোসেন বাবু,জহির খান,লিয়াকত আলী খান, ইঞ্জিনিয়ার শাহাদাত হোসেন, নেছার আহমেদ, ওবায়দুল হক অভি, তোফায়েল আহমেদ, সামছুদ্দীন মাহমুদ, কামরুল ইসলাম (গাজি), তৌহিদুল ইসলাম তুহিন, মিয়া মজনু, তরিকুল ইসলাম অশ্রু, মাসুদুর রহমান, তৈয়বুর রহমান, মোহাম্মদ হোসেন সহ সকল নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান।

Leave A Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.