ছাত্রলীগের সাবেক সভাপতি তপুকে উদ্ধারের আকুতি

451

‘আইন-শৃঙ্খলা বাহিনীর পরিচয়ে’ তুলে নেয়ার এক মাস পরও রাজধানীর রামপুরা থানা ছাত্রলীগের সাবেক সভাপতি এসএম মোয়াজ্জেম হোসেন তপুর কোনো খোঁজ না পাওয়ায় তাকে উদ্ধারে প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর সহযোগিতা চেয়েছে তার পরিবার। গতকাল শুক্রবার ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাগর-রুনি মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে তপুর মা সালেহা বেগম কান্নাজড়িত কণ্ঠে বলেন, ‘মা বলে কে ডাকবে আমাকে। প্রধানমন্ত্রীর হস্তক্ষেপে আমি আমার আদরের ধনকে ফিরে পেতে পারি।’ নিখোঁজ তপুর সন্ধান পেতে পরিবারের পক্ষ থেকে ঢাকা রিপোটার্স ইউনিটির (ডিআরইউ) সাগর-রুনি মিলনায়তনে দ্বিতীয়বারের মতো এই সংবাদ সম্মেলন হয়। ছেলের সন্ধানে প্রধানমন্ত্রীর সহযোগিতা চেয়ে সালেহা বেগম বলেন, ‘বেশ কয়েকবার স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে গিয়েছি। তিনি আশ্বাস দিয়েছেন, কিন্তু পাচ্ছি না আমার ছেলেকে।’

97040_142

সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়, ২৬ জানুয়ারি ১১টার দিকে রাজধানীর ভাটারা থানাধীন বসুন্ধরা আবাসিক এলাকার ডি ব্লকের ১১ নম্বর রোডের ৩৫৩ নম্বর বাড়ির এ-৩ নম্বর ফ্ল্যাট থেকে আইন-শৃঙ্খলা বাহিনীর পরিচয়ে তিন ব্যক্তি তপুকে ধরে নিয়ে যায়।

সংবাদ সম্মেলনে তপুর বড় ভাই এসএম মাইনুল হোসেন, বড় বোন রওশন আরা, শামীমা আক্তার, সুরাইয়া আক্তারসহ মামা ও ভাবি উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.