জর্জিয়া আ’ লীগের মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

444

নিউজবিডি ইউএসডেস্কঃ গত ২৬  মার্চ  দুপুর ১২টায় স্থানীয় ইন্ডিয়ান গ্রীল রেস্তোরার জর্জিয়া আওয়ামী লীগ উদ্যোগে বিশেষ আলোচনা সভা ও শিশু কিশোরদের  অংশ গ্রহণে মুক্তিযুদ্ধ ভিত্তিক চিত্রাঙ্গন মধ্য দিয়ে মহান স্বাধীনতা  ও জাতীয় দিবস উদযাপন করা হয় ।

1490681093_12

সাধারণ সম্পাদক মাহমুদ রহমানের পরিচালনায় উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জর্জিয়া আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী হোসেন।

আলোচনায় অংশ গ্রহণ করেন, যথাক্রমে জর্জিয়া আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী হোসেন, সাধারণ সম্পাদক মাহমুদ রহমান, সহ সভাপতি হুমায়ূন কবির কাউসার, সহসভাপতি শেখ জামাল, দিদারুল আলম গাজী, ডাঃ মুহম্মদ আলী মানিক, মুক্তিযোদ্ধা সুভাষ চক্রবর্তীসহ  আরো অনেকে ।

আলোচনা সভায় বক্তারা দেশে জঙ্গীবাদের উত্থান রোধ করার জন্য প্রবাসীদের সোচ্চার ভূমিকা রাখার আহবান জানান।তাছাড়া জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্য অর্জনের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করা এবং রাজাকারমুক্ত বাংলাদেশ গড়ার লক্ষ্য অর্জনের জন্য প্রবাসীদের জোরালো ভূমিকা পালনের জন্য আহবান জানান।

al art

শিশু কিশোরদের অংশগ্রহণে মুক্তিযুদ্ধ ভিত্তিক আকর্ষণীয় চিত্রাঙ্গন প্রতিযোগিতা শেষে পুরুস্কার বিতরন করা হয় । প্রতিযোগিতায় ১ম, ২য় ও ৩ য় হয় যথাক্রমে আজমির জামান , রাজমিলা ভুইয়া  ও শেখ সাবা আক্তার । (সুত্র,শনিবার রিপোর্ট)

Leave A Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.