টেলরের শাস্তি চাইবে পাকিস্তান!

418

ভুল করে অনাকাঙ্খিত ঝামেলার মধ্যেই কি জড়িয়ে পড়লেন রস টেলর? অবস্থাদৃষ্টে মনে হচ্ছে সেটাই। বিপদেই পড়তে যাচ্ছেন নিউজিল্যান্ড ব্যাটসম্যান। মাঠেই মোহাম্মদ হাফিজের বোলিং অ্যাকশন নিয়ে প্রশ্ন তুলেন রস টেলর। হাতের ইঙ্গিতে মাঠের আম্পায়ারকে বোঝান যে, হাফিজ চাকিং করছে। স্বাভাবিকভাবেই ব্যাপারটি সহজভাবে নেয়নি পাকিস্তান। তাদের মতে, টেলর এর মাধ্যমে হাফিজকে অপমান করেছেন। মানহানি ঘটিয়েছেন। তাই শাস্তি চেয়ে টেলরের বিরুদ্ধে পাল্টা অভিযোগ করার সিদ্ধান্ত নিয়েছে পাকিস্তান।

ঘটনাটা গতকাল বুধবার সিরিজের তৃতীয় ওয়ানডে চলাকালীন সময়ের। বোলিং করছিল পাকিস্তান। ব্যাটিং করছিল নিউজিল্যান্ড। তো টেলরের ব্যাটিং করার সময় বোলিংয়ে আসেন অফস্পিনার হাফিজ। একটি বল করার পরই টেলর মাথা ঝাকাতে থাকেন। বোলিং অ্যাকশনের মতো হাত ঘুরিয়ে আম্পায়ারকে ইঙ্গিত করেন, হাফিজের বল চাকিং হচ্ছে।
hafeez-20181108112841

পাকিস্তানি ফিল্ডাররা মাঠেই এর প্রতিবাদ জানায়। অধিনায়ক সরফরাজ আহমেদ বিষয়টি নিয়ে কথা বলেন দুই আম্পায়ারের সঙ্গে। অভিযোগকারী টেলরের সঙ্গেও উত্তপ্ত বাক্য বিনিময় হয় সরফরাজের। তবে টেলরের অভিযোগের পরও আম্পায়াররা হাফিজকে বোলিং চালিয়ে যেতে দিয়েছেন। কিন্তু তাতে ঘটনা থেমে থাকেনি।

পাকিস্তান সিদ্ধান্ত নিয়েছে আনুষ্ঠানিকভাবে আইসিসির কাছে অভিযোগ করার। গতকালই ম্যাচ শেষে টেলরের ওই ইঙ্গিত সম্পর্কে সরফরাজ বলেন, ‘রস টেলরের অঙ্গভঙ্গি ভুল ছিল। এটা তার কাজ নয়। তিনি টেলিভিশনের ক্যামেরার সামনেই যেভাবে অ্যাকশনটা দেখালেন, সেটা খুবই অপমানজনক। হাফিজের জন্য হানিকর। আমি মনে করি, এটা তার কাজ নয়। তার কাজ ব্যাটিং করা। ব্যাটিংয়ের প্রতি মনোযোগ দেওয়াই তার উচিত ছিল।’

Leave A Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.