বাগমারায় শহীদ জিয়ার শাহাদৎ বার্ষিকীতে দোয়া ও ইফতার

230
 রাজশাহী অফিসঃমহান স্বাধীনতার ঘোষক, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির প্রতিষ্ঠাতা, বহুদলীয় গণতন্ত্রের প্রবর্তক, আধুনিক বাংলাদেশের রূপকার শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ৩৬তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে স্বেচ্ছাসেবী সংগঠন দেওয়ান ফাউন্ডেশনের উদ্যোগে এবং জিয়া পরিষদ ও গনিপুর ইউনিয়ন বিএনপি, যুবদল, ছাত্রদল এবং অঙ্গসংগনের সহযোগিতায় গত ৩০শে মঙ্গলবার দোয়া মাহফিল ও ইফতার পার্টির আয়োজন করা হয়।received_10154881386559753 বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে অনুষ্ঠিত দোয়া ও ইফতার মিলাদ মাহফিল সভাপতিত্বে করেন জেলা বিএনপির নির্বাহী সদস্য ও দেওয়ান ফাউন্ডেশনের পরিচালক মোঃ হাবিবুন্নবী দেওয়ান সাকিল। ছাত্রদল নেতা সাজ্জাদ মৃধা ও রাকিব হাসানের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বাগমারা উপজেলা বিএনপির সহসভাপতি এনামুল হক মাস্টার, গনিপুর ইউপি বিএনপির সাবেক সভাপতি আঃ জাব্বার খাঁ, গনিপুর ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মহব্বত হোসেন, সাধারন সম্পাদক মেহেদী হাসান, প্রচার সম্পাদক রাসেল মাহমুদ, ছাত্রদল নেতা ও কোকো স্মৃতি সংসদ রাজশাহীর যুগ্ম আহবায়ক এনামুল হক ও প্রমুখ৷received_10154881386619753 (1)
উক্ত সভায় বক্তারা বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান একজন সাচ্চা জাতীয়তাবাদী দেশপ্রেমিক নেতা ছিলেন। সংকট মহুর্তে তিনি স্বাধীনতা ঘোষক ও সশস্ত্র যুদ্ধ করে দেশ স্বাধীন করেন। একদলীয় বাকশাল শাসন ব্যবস্থা বাতিল করে দেশে বহুদলীয় গনতন্ত ফিরিয়ে দিয়েছিলেন। ৫ই জানুয়ারি ভোটারবিহীন নির্বাচনের পর শাসকদল দেশের সর্বত্র দুর্নীতি ও দুশাসনের মাধ্যমে দেশে এক ব্যাক্তির শাসন চালাচ্ছে। গনতন্ত্রহীন বর্তমান সংকটময় মুহুর্তে সবাইকে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শে উদ্বুদ্ধ হয়ে মানুষের ভোটাধিকার ও গনতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে ঐক্যবদ্ধ ভাবে অশগ্রহনের আহবান জানান বক্তারা।
বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে উদযাপিত এই অনুষ্ঠানের প্রধান পৃষ্ঠপোষক ও সমন্বয়কারী ছিলেন বাগমারার কৃতিসন্তান,
সাবেক ভিপি রামেকসু, নিউইয়র্ক ইউনিভার্সিটির সিনিয়র সাইন্টিষ্ট ও জিয়া পরিষদ কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. জাহিদ দেওয়ান শামীম।received_10154881386594753
উক্ত সভায উপস্থিত ছিলেন, গনিপুর ইউপি ২নং ওয়ার্ড বিএনপির সভাপতি সামছুদ্দিন, সাধারন সম্পাদক আনোয়ার, ১নং বিএনপির সভাপতি আকরাম, সাধারন সম্পাদক বাবু, ৩নং ওয়ার্ড বিএনপির সভাপতি সম্রাট, সাধারন সম্পাদক ইনতাজ, ইউপি সদস্য নুর ইসলাম লালু ও মিজানুর ইসলাম মজনু, ২নং ওয়ার্ড ছাএদলের সাধারন সম্পাদক কামাল মাহমুদ, ৩নং ওয়ার্ড ছাএদলের সভাপতি মামুন, সাধারন সম্পাদক রিপন, বিএনপি নেতা জালাল, ববিন, মকবুল, আলাউদ্দিন, মকলেস, আইনুল, রহিম, করিম, হাস্সাদ, মুজা, তোফাজল, সাহেব, হাকিম, জালাল, সাগর, আবজাল, আকরাম, কাসেম, কাউসার, মকবুল, হারুন, মনির, সোহান, জাহানগীর লতিফ, রহিদুল, মুনতাজ, ছাত্রদল নেতা আসরাফুল, মামুন, সাব্বির, গোলাপ, মাসুম, সজীব, আমিনুল, আরাফাত, মাজিদুল, রতন, সোহেল, মানিক, আরাজাত, আবুল, শাওন, জিল্লু, মমিন, সাত্তার, শিমুল, মমিন বুলবুল, নাইমুর, সবুজ, নাইম, ভুটন, সোহেল, সোহাগ, সুমন, তপু, মমিন, আরাজাত, কামাল, ফজরে রাব্বীসহ স্থানীয়, বিএনপি, যুবদল, ছাত্রদলের নেতা কর্মীবৃন্দ সহ এলাকাবাসী।
ইফতার পূর্ব দোয়া মাহফিলে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রূহের মাগফেরাত, দেশের জনগন ও মুসলিম উম্মার শান্তির জন্য দোয়া করার পাশাপশি সুখি-সমৃদ্ধ বাংলাদেশর জন্য দোয়া করা হয়।

Leave A Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.