দেশবিরোধী চুক্তির বিরুদ্ধে জনগনকে নিয়ে বিএনপিকেই গন-আন্দোলন গড়ে তুলতে হবে

214
নিজস্ব প্রতিবেদক: যুক্তরাষ্ট্র বিএনপি এবং জিয়া পরিষদের যৌথ উদ্যোগে ১০ই এপ্রিল সোমবার নিউইয়র্ক জামাইকাস্থ পানসি রেস্টুরেন্টের পার্টি হলে এক মত বিনিময় সভার আয়োজন করা হয়৷ জিয়া পরিষদের কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. জাহিদ দেওয়ান শামীমের সঞ্চালনায় এবং যুক্তরাষ্ট্র বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি ডা. মুজিবুর রহমান মজুমদারের সভাপতিত্বে মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুক্তরাষ্ট্র সফররত শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের সাবেক পরিচালক ও গাইবান্ধা বিএনপির নবনির্বাচিত সভাপতি অধ্যাপক ডা. মইনুল হাসান সাদিক।bnp উক্ত আয়োজনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে আরও বক্তব্য রাখেন যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক সহ-সভাপতি শামসুল ইসলাম মজনু ও ড. গিয়াস মজুমদার এবং যুক্তরাষ্ট্র বিএনপি নেতা ডা. তারেক জামান ইমন।
মত বিনিময় সভায় বক্তারা বলেন, ২০১৪ সালের ৫ জানুয়ারির ভোটারবিহীন নির্বাচনের মাধ্যমে শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকারের দ্বিতীয় মেয়াদে ক্ষমতা গ্রহণের পর থেকে পার্শ্ববর্তী দেশ ভারতের সাথে জনগনকে অন্ধকারে রেখে একের এক দেশবিরোধী চুক্তি করে চলেছে। সম্প্রতি দেশের জনগণের প্রতিবাদকে তাচ্ছিল্য করে ভারতে দুই দেশের মধ্যে চারটি সমঝোতা স্মারকসহ ২২টি চুক্তি সই করেছে। এর মধ্যে তিনটি প্রতিরক্ষা সমঝোতা স্মারকে সই করা হয়েছে। এটি দেশ ও জনগণের প্রতি চরম বিশ্বাসঘাতকতা। এসব চুক্তি দেশ ও জনবিরোধী। তাই বিএনপিকে দেশের জনগনকে সাথে নিয়ে এইসব দেশবিরোধী কর্মকান্ডের বিরুদ্ধে গন-আন্দোলন গড়ে তুলতে হবে।
উক্ত আয়োজনে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  ডা. মজিব, ডা. জামান, ডা. সফিকুল আবেদীন, ডা. কবির, ডা. মাহাবুবুর রহমান লিপন. ডা জাকির হোসেনসহ যুক্তরাষ্ট্র বিএনপি, যুবদল, ছাত্রদলের নেতা কর্মীবৃন্দসহ প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.