নিউইয়র্কে কলকাতার শান্তনু ভৌমিকের সংগীত আড্ডা

467

নিউইয়র্ক: কলকাতার সংগীত গুরু শান্তনু ভৌমিকের সংগীত আড্ডার আয়োজক শিল্পকলা একাডেমী ইউএসএ’র প্রেসিডেন্ট ও বাংলাদেশ সোসাইটির সাংস্কৃতিক সম্পাদক সংগীত কন্যা মনিকা রায়। বৃহস্প্রতিবার সন্ধ্যায় জ্যাকসন হাইটস শিল্পকলা একাডেমী কার্যালয়ে সংগীত আড্ডা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

20181108_213018আড্ডায় ছিলেন বিটিভি, রেডিওর কন্ঠ শিল্পী নুরুন নাহার আউয়াল, গীতিকার নাদিম আহমেদ, গীতিকার ও নাট্যকার জীবন চৌধুরী, কন্ঠশিল্পী বীনা মজুমদার, কমিউনিটি এক্টিভিষ্ট আবৃত্তিকার আহসান হাবিব, আইটি স্পেশালিষ্ট ও লেখক সৈয়দ এম আলম সুমন, ঠিকানা সম্পাদক ফজলুর রহমান, অধ্যাপিকা হোসনেয়ারা বেগম বাংলাদেশ সোসাইটির ট্রাষ্টিবোর্ড মেম্বার আজহারুল হক মিলন, কার্যকরী সদস্য আবুল কাশেম,শিল্পকলা একাডেমী ইউএসএ ইনক’র সহসভাপতি তৌহিদ ইসলাম,নারী সম্পাদক পপি চৌধুরী, মূলধারার নেতা মিলন রহমান, তরুন নেতা জয় চৌধুরী, সাংবাদিক এসএম সোলায়মান, জ্যামাইকা ফ্রেন্ডস’র জয়েন্ট সেক্রেটারি এডঃ কামরুজ্জামান বাবু, সাংস্কৃতিক ব্যক্তি খোসবো আলম, রওশন বেগম, ফারহানা আমান নুপুরসহ প্রবাসের সাংস্কৃতিক ব্যাক্তিবর্গ ।

সংগীত পরিবেশন করেন শান্তনু ভৌমিক, নুরুন নাহার আউয়াল, নাদিম আহমেদ ও মনিকা রায়। সংগীত আড্ডায় গানের ফাকে উপমহাদেশের সংগীতজ্ঞ প্রয়াত মান্না দে’র আবেগঘন

স্মৃতিচারন করেন শান্তনু ভৌমিক। মধ্যরাত অবধি চলা সংগীত আড্ডার শুরুতে শান্তনু ভৌমিক ও নুরুন নাহার আউয়াল কে বিশেষ সম্মাননা প্রদান ও ফুল দিয়ে বরন করে নেয়া হয়। সংগীত ও সাহিত্য আড্ডা নিয়মিত চলবে বলে জানান মনিকা রায়।

Leave A Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.