ফেইথফুল সোস্যাল অর্গানাইজেশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত

183

নিউজবিডিইউএস ডেস্কঃ

১৮ই রমযান (২৪ জুন), শুক্রবার, বাদ আসর সেইলর ইন্সটিটিউট অব হেলথ টেকনোলোজিতে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়। ফেইথফুলের ফাইন্যান্স সেক্রেটারী মোঃ হাসিবুল হাসানের পরিচালনায় পবিত্র কুরআন তেলওয়াতের মাধ্যমে শুরু হয় ইফতার মাহফিলের কার্যক্রম। কুরআন তেলওয়াত করেন ফেইথফুলের সদস্য মোঃ আশফাকুল আশেকিন।

FSO-001

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষা স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক ও বায়তুল জান্নাত মসজিদের সম্মানিত ইমাম জনাব মোঃ ওমর ফারুক। এছাড়াও ফেইথফুলের উপদেষ্টা জনাব মোঃ আব্দুস সালাম খান, এনামুল হক, সদস্যদের অভিভাবক, শিক্ষার্থী ও তাদের অভিভাবকগণসহ অন্যান্য অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

স্বাগত বক্তব্যে ফেইথফুলের প্রতিষ্ঠাতা ও প্রেসিডেন্ট মুহাঃ হাসানুল বান্না খান বলেন, মাহে রমযান বেশি বেশি ইবাদাত করে আল্লাহর সন্তুষ্টি অর্জন করার মাস। এমাসে আল্লাহ তায়ালা তার প্রিয় বান্দাদের তাঁর ইচ্ছা অনুযায়ী পুরষ্কার প্রদান করার অঙ্গীকার করেছেন। তাই তিনি সকলকে মানুষের পাশে দাঁড়ানোর এবং এর মাধ্যমে আল্লাহ সন্তুষ্টি আর্জন করার আহ্বান জানান। তিনি তার বক্তব্যে ফেইথফুলের সদস্য, শুভাকাঙ্ক্ষী, দাতা সদস্য, অতিথিবৃন্দসহ সকলকে ইফতার মাহফিলে উপস্থিত হবার জন্য ও সহযোগিতার হাত বাড়িয়ে দেবার জন্য ধন্যবাদ জানান।

FSO-002

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ফেইথফুল সমাজের জন্য একটি উজ্জ্বল দৃষ্টান্ত। তাদের স্বচ্ছতা ও কাজের প্রতি একনিষ্টতা তাদের সফলতার মুল চাবিকাঠি। তিনি ফেইথফুলের উন্নতি কামনা করেন ও সকলকে ফেইথফুলের সাথে অংশগ্রহণ করে সমাজের উন্নতি করতে উদাত্ব আহ্বান জানান।

পরিশেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সম্মানিত প্রধান অতিথি।

Leave A Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.