বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে গ্রেটার ওয়াশিংটন ডিসি আ’লীগের নানা আয়োজন

814

নিউজবিডিইউএস ডেস্কঃ

 

 

ভার্জিনিয়া, ওয়াশিংটন ও মেরীল্যান্ড আওয়ামী লীগ আয়োজিত বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপিত হবে হোটেল কমফোর্ট ইনন, আর্লিংটন ভার্জিনিয়ায়। বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন উপলক্ষে আগামী ১০ জানুয়ারি রবিবার বিকেল চারটায় ভার্জিনিয়ার আর্লিংটনে আলোচনা অনুষ্ঠান, শিশু ও কিশোর-কিশোরীদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা, আবৃত্তি ও দেশের গান এর আয়োজন করেছে ভার্জিনিয়া স্টেট্, ওয়াশিংটন স্টেট ও মেরীল্যান্ড স্টেট আওয়ামী লীগ। অনুষ্ঠানে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ সভাপতি ড. সিদ্দিকুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

 

চিত্রাঙ্কন প্রতিযোগিতার মাধ্যমে দিনের কর্মসূচি শুরু হবে বিকেল চারটায় এবং একটানা চলবে রাত ১০ টা পর্যন্ত। দিনের কর্মসূচির মধ্যে রয়েছে- চিত্রাঙ্গন প্রতিযোগিতা বিকেল চারটা থেকে বিকেল পাঁচটা, আলোচনা অনুষ্ঠান বিকেল পাঁচটা থেকে সন্ধ্যা ছয়টা, দেশের গান সন্ধ্যা ছয়টা থেকে রাত সাড়ে নয়টা পর্যন্ত। এরপর শুরু হবে পুরস্কার বিতরণী অনুষ্ঠান। এরপর নৈশভোজের মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ হবে।

 

চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অংশগ্রহন করতে ফোন করুন: শফিউল আলম – ৫৭১ ৫৩৫ ৬১২৬, এরশাদ আলী দেওয়ান-৫৭১ ২১৫ ৮৪০১ এবং ওসমান খান-৫৭১ ২৭৭ ০৪৮৮। এছাড়া অনুষ্ঠান সম্পর্কিত যে কোনো প্রয়োজনে যোগাযোগ করুন- রফিক পারভেজ- ৫৭১ ৪০৩ ৪০২১, আবুল হাশেম- ৭০৩ ৫০৭ ৭৮২৭, সাদেক খান- ৭০৩ ৮৩২ ৫০১৪, সাইফুল ইসলাম অমর- ২০২ ৭১৬ ১০৯৯, শেখ সেলিম- ৪৪৩ ৮৫২ ৬৯৬৩। Address: Comfort Inn 2480 S Glebe Road Arlington VA 22206. বিজ্ঞপ্তি।

Leave A Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.