বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ হোসাইনের মেয়ে ওয়াজিয়া হোসাইনের ১ম জন্মবার্ষিকী পালিত

367
জাহিদ রহমান, ওয়াশিংটন ডিসি:জাকজমকপুর্ণ অনুষ্ঠানের মধ্যে দিয়ে মোহাম্মদ  হোসাইনে ও লাভলি আখতারের মেয়ে ওয়াজিয়া হোসাইনের প্রথম জন্ম বার্ষিকী পালিত হয়েছে। গত ৮ জুলাই রোববার স্প্রিং ফিল্ডের ব্রেন্ডন এভিনিউ’র হলিডে ইন্ এক্সপ্রেস এ জন্মদিন উদযাপন করা হয়।received_1767866963250247
অনুষ্ঠানে গ্রেটার ওয়াশিংটন ডিসির গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ প্রবাসি বাংলাদেশীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে জন্মদিনের কেক কাটেন মিসেস লাভলি আখতার ও মোহাম্মদ  হোসাইন। সন্ধ্যা ৭ টায় শুরু হয়ে অনুষ্ঠানটি চলে রাত ১১ টা পর্যন্ত। আয়োজনটি প্রবাসি বাংলাদেশীদের মিলন মেলায় পরিণত হয়।
অনুষ্ঠানে গণ্যমান্য ব্যক্তি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য ডা: সালাউদ্দিন আহমেদ, হোয়াইট হাউজ প্রতিনিধি সাংবাদিক মুশফিক ফজল আনসারি, ব্যবসায়ী এজিএম হোসাইন,ব্যাবসায়ী মোহাম্মদ ভুইঞা (হারুন),ব্যাবসায়ী হান্নান,নুর মোহাম্মদ(লিটন),সামসুদ্দিন,মাসুদ,তুহিন,আলমগির হোসেন,রেদোয়ান চেীধুরী,নুরুল আমিন নুরু,রবিউল ইসলাম (রাজু),সাংস্কৃতিক ব্যক্তিত্বআবু রুমি ও আক্তার হোসেন,নিউজ বিডিইউএস এর সম্পাদক এস এম জাহিদূর রহমান, সাংবাদিক এন্থনি পিউস গোমেজ, সোহান রহমান,বিপ্লব দত্য, রাজিব বড়ুয়া, মোঃ মামুনসহ আরো অনেক প্রবাসি বাংলাদেশী।অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য সকলকে ধন্যবাদ জানানোর পাশাপাশি নিজের মেয়ের জন্য দোয়া কামনা করেন মোহাম্মদ  হোসাইন ও মিসেস  লাভলি আখতার।

 

Leave A Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.