বৃহত্তর সিলেট জাতীয়তাবাদী ফোরাম মিলান লম্বার্দিয়ার মতবিনিময় সভা অনুষ্ঠিত

816

ফেরদৌসী আক্তার পলি, মিলানো, ইতালিঃ

 

শনিবার বিকাল ৫ টায় বৃহত্তর সিলেট জাতীয়তাবাদী ফোরাম মিলান লম্বার্দিয়ার এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। ময়েজুর রহমানের সভাপতিত্বে এবং নুর হোসেন জমির এর পরিচালনায় কমিটির অভিষেক অনুষ্ঠান উদযাপন করা, বিগত দিনে দলের ব্যর্থতা সফলতা এবং আগামীতে করণীয় বিষয় সম্পর্কে আলোচনা করা হয়।

 

 

বক্তব্য রাখেন মিলান লোম্বার্দিয়া বি এন পির সাধারণ সম্পাদক হোসাইন মোহাম্মদ মনির, রফিকুল ইসলাম দেওয়ান, কাজী দিপু, আনওয়ার বেপারী, সিদ্দিক আহমেদ সিজিল, হুমায়ন কবির, ফখরুদ্দিন, শাহানুর হোসেন মসুদ, আব্দুল হক, পারভেজ চৌধুরী সহ আরো অনেকে। বক্তারা ইংরেজি নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে সংগঠনের সকল সদস্যকে আগামীতে দেশ নেত্রী বি এন পি চেয়ার পারসন বেগম খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করতে একত্রিত হয়ে কাজ করার আহবান জানান। সভাপতি তার বক্তব্যে বলেন আমাদের সংগঠনে হচ্ছে গণতন্ত্রের শক্তি, শহীদ জিয়ার আদর্শের শক্তি এবং এই সংগঠনের মূল লক্ষ্য ও উদ্দেশ্শই হচ্ছে বাংলাদেশ জাতীয়তাবাদী দলকে আরো দূর এগিয়ে নিয়ে যাওয়া। সভাপতি তার বক্তব্যে আরো বলেন, আমাদের সংগঠনের পুর্ণাঙ্গ কমিটি খুব শীঘ্রই ঘোষণা করা হবে এবং কমিটির একটি অভিশেখ অনুষ্ঠানের মধ্য দিয়ে বাংলাদেশের লাল সবুজের পতাকার মান অক্ষুন্ন রাখার প্রতিশ্রতি দিয়ে আমরা এগিয়ে যাব।

 

 

সমাজের জনগনের কল্যাণে কাজ করার অঙ্গীকার নিয়ে, আলোচনা সভায় দলীয় নেতৃবৃন্দের বিগত দিনের বিভিন্ন কার্যকলাপের বর্ণনা দিয়ে সমালোচনা করে তা সংশোধনের মাধ্যমে সঠিক নেতৃবৃন্দের মূল্যায়ন করার দাবি জানানো হয়।

Leave A Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.