ব্যতিক্রমি আয়োজনে জমকালো অনুষ্ঠানের মাধ্যমে বাকোডিসির ভ্যালেন্টাইন ডে উদযাপন

232

নিউজবিডিইউএস ডেস্কঃ

বাংলাদেশ এমেরিকান কালচালার ওরগানাইনেজশন অব ডিসি (বাকোডিসি)উদ্যোগে জমকালো অনুষ্ঠানের মধ্যে গত ১৪ ফেব্রুয়ারী ২০১৬, লি সেন্টার এক্সিবিট হল, ১১০৮ জেফারসন স্টিট, আলেকজান্দ্রিয়া, ভার্জিনিয়ায় ভ্যালেটাইন ডে’তে জড়ো হয়েছিলো তিন শতাধিক ভালবাসার পুজারী। ভালোবাসার এ দিনটিকে ভিন্নরকম সাজে, ভিন্ন আমেজে বরন করে নেয় শতাধিক দম্পতি গান, নাচ আর ভালবাসার আবেগে।

মাহফুজর রহমান এবং নাসরিন রহমানের পরিচালনায় অনুষ্ঠানে নাচ, গান, কৌতক, দ্ম্পতিদের অনুষ্ঠান ছাড়াও ছিলো শিশুদের মন মনমাতানো পরিবেশনা। অনুষ্ঠানের শুরুতে ভালবাসি ভালো বাসব গানের সাথে নাচ ও অভিনয়ের মধ্য দিয়ে লাল গোলাপ দিয়ে  বাকোডিসির অতিথিবৃন্দদের বরন করে নেন ইমাম হোসেন ও আলীয়া হোসেন দম্পতি। গান পরিবেশন করেন ওয়াশিংটন মেট্রোর জনপ্রিয় শিল্পী দম্পতি রেজাউল করিম শাহীন ও রুবিনা করিম এবং আমিনুর রহমান ও আফরোজা মান্নান দম্পতি। কৌতুক পরিবেশন করেন সাবিনা হোসেন ও হারুনুর রশিদ । দম্পতিদের শাড়ী পরানো প্রতিযোগিতায় অংশ নেন সাইদুর রহমান, ওবায়দুল হক অভি, ফারুক হোসেন ও সামছুদ্দীন মাহমুদ দম্পতি। গীতি নাট্য পরিবেশন করেন চুরি রহমান। ব্যান্ড গুরু আজম খানের সেই বিখ্যাত বাংলাদেশ.. বাংলাদেশ গান দিয়ে শুরু করে রাত ১১টা পর্যন্ত ছেলে, বুড়ো ও দম্পতিদের  মাতিয়ে রাখে তালহা ও তার জনপ্রিয় ব্যান্ড শ্যাডো ড্রিমস ।

রাত ১১.৩০ টায় কেক কেটে ভ্যালেটাইন ডে তে ভালবাসার প্রদীপ আনুষ্ঠানিক ভাবে জালানো হয়। অনুষ্ঠানের সার্বিক দায়িত্বে ছিলেন সংগঠনের যুগ্ম সাধারন সম্পাদক তারিকুল ইসলাম অশ্রূ। সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি হারুনুর রশিদ এবং সাধারন সম্পাদক তালহা রহমান এর সাথে  সার্বিক সহযোগিতায় ছিলেন এজেএম হোসাইন, ওবায়দুল হক অভি, মাসুদুর রহমান, মোহাম্মদ হোসাইন, আবদুস সালাম মৃধা, ফারুক হোসাইন, শাহরিয়ার রহমান, নেচার  আহমেদ, লিয়াকত আলী খান, নুর মোহাম্মদ, কবিরুল ইসলাম, আলমাজ রাজু, তৌহিদুল ইসলাম, মিয়া মজনু, কামাল আহমেদ, নাজমুল হক, মুজিবুল হক, নিজাম আহমেদ, ফিরোজ আলম, মুনির হোসেন, কামাল পাশা ও সামছুদ্দীন মাহমুদ ।

অনুষ্ঠানে সাজসজ্জা ও ডেকোরেশনের দায়িত্বে ছিলেন নবপ্রজন্মের মেহেদী হাসান, ফরহাদ, আবদুর রহমান, মানিক, জাওয়াদ, আমীন ও আনিক। লাইটিং এর দায়িত্বে ছিলেন আমিনুর রহমান দম্পতি। ডিনারের মাধ্যমে রাত ১২ টায় তৃপ্তির ঢেকুর তুলতে তুলতে অতিথিবৃন্দের প্রস্থানের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

Leave A Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.