ভার্জিনিয়ায় মুনা’র ফ্যামিলি নাইট ও পিঠা উৎসব ২৭ জানুয়ারী

107

মুসা,ওয়াশিংটনডিসি:মুসলিম উম্মাহ্ অব নর্থ আমেরিকা-মুনা’ এবার আয়োজন করছে ফ্যামিলি নাইট, কালচারাল শো এবং পিঠা উৎসব। সংগঠনটির ডিসি ভার্জিনিয়া চ্যাপ্টার আয়োজিত এ উৎসবটি ২৭ জানুয়ারী সন্ধ্যায় ভার্জিনিয়ার আলেকজান্দ্রিয়ায় থমাস এ. এডিসন হাইস্কুলে অনুষ্ঠিত হবে।
আয়োজকরা জানান, অন্যান্য আয়োজনের তুলনায় মুনা’র এবারের আয়োজনটি হবে অনেকটা ভিন্ন। FB_IMG_1516887375590কারন, অনুষ্ঠানে অংশগ্রহনকারী পরিবারের সদস্যরা হরেক রকম পিঠা-পুলি বা পায়েশ খেয়ে একদিকে যেমন তৃপ্তি পাবেন, অন্যদিকে বাঙ্গালীর শীতকালীন পিঠা খাওয়ার ঐতিহ্যবাহী উৎসবের মাঝে নিজেকে জড়িয়ে ফেলবেন অপার মহিমায়। আর এই আনন্দকে আরো প্রাণবন্ত করবে শিশু-কিশোরদের নিয়ে অনুষ্ঠিত হবে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান । এছাড়া গান পরিবেশন করবেন সাইমুমের সাবেক পরিচালক। অর্থাৎ, সম্পূর্ন আয়োজনটি হবে ব্যতিক্রমী এবং আনন্দদায়ক।

এ সময় আয়োজনের খুঁটি-নাটি বিষয়ে শুভেচ্ছা বক্তব্য রাখবেন সংগঠনটির সভাপতি মাওলানা দেলোয়ার হোসেন সহ আমন্ত্রিত অতিথিরা।

আয়োজকরা আরো জানান, পিঠার পাশাপাশি সবার জন্য রাতের ফ্রি খাবার থাকবে। এছাড়া যাদের গাড়ি নেই অথবা কোন কারনে নিজেদের গাড়ি আনতে পারবেন না তাদের যাতায়াতের জন্য গাড়ির ব্যবস্থা রাখা হয়েছে।

আয়োজনের নানা বিষয় জানতে আব্দুল আওয়াল(৯১৭৭৭০৪৩৭২), মান্নান(৩৪৭২৪৭৫৫৮৪)এবং রেজোয়ান আহমেদের(৭০৩৩০০৮৬১৩) সাথে যোগাযোগ করতে পারবেন।

Leave A Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.