মেট্রো ওয়াশিংটনডিসি আওয়ামিলীগ কেন দ্বিধা বিভক্ত…???

449

আলতাফ হোসেন,ওয়াশিংটনডিসিঃ যার নাই কোন গতি সে হয় সভাপতি । জনাব ভারে প্রাপ্ত আপনা ও হলেন তাই ।

গত কাল ওয়াশিংটন বাংলা পত্রিকার একটা প্রতিবেদন আমার দৃষ্টিগোচর হয়েছে । তার পরিপ্রেক্ষিতে দু’চারটা প্রশ্ন জনাব বাকী ও ভারে প্রাপ্ত  ( ভারপ্রাপ্ত ) সভাপতি জনাব সিব্বির এর কাছে , আশা করি ভদ্র ও মার্জিত ভাষায় জবাব দিবেন । যদিও আপনাদের কাছে ভদ্র ও মার্জিত ভাষা আশা করা অবান্তর।

unnamed (1)

১) যারা বঙ্গবন্ধুকে ভালোবাসে তারা অন্তত আর যা কিছু করুক না কেন  বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী তে সবাই সকল ভেদাভেদ ভুলে এক কাতারে এসে তা পালন করে , কিন্তু আপনারা কেন করতে পারছেন না ?
২) মেট্রো ওয়াশিংটন আওয়ামিলীগ আজ কেন দ্বিধা বিভক্ত ?
৩) জনাব বাকী , মুখে তো অনেক বলেন, অনেক দিন ধরে আওয়ামিলীগ করেন , কিন্তু মেট্রোর কয়টা সহযোগী সংগঠন কিংবা মেট্রো ওয়াশিংটন আওয়ামিলীগের উন্নয়নের জন্য আজ অবদি কি করেছেন ?
৪) মানুষকে অভদ্র ভাষায় গালাগাল করা ছাড়া আর কিছু কি করতে পেরেছেন আজ পর্যন্ত ? মাঝে মাঝে মনে হয় জন্মের সময় মধু খেলেছিলেন কিনা ?
৫) জনাব সাদেক খানেক সভাপতি মানবেননা সবার সামনে বলেছিলেন , কিন্তু পরে কত টাকার বিনিময়ে মেনে নিয়েছিলেন ?
৬) স্বেচ্ছা সেবকলীগের সভাপতি বর্তমান থাকা অবস্তায় তার অনুমতি ব্যতিরেথে সাধারণ সম্পাদক কেমনে মিটিং কল করে ? সাধারণ সম্পাদককে দিয়ে আপনি মিটিং কল করানোর কে ? সহযোগি সংগঠন নিয়ে আপনার এতো বাডাবাডি কেন ? এর কোন সদুত্তর কি দিতে পারবেন ?
৭) ভারে প্রাপ্ত সভাপতি যে দোষে অন্যদেরকে দোষী সাব্যস্ত করার অপপ্রয়াস চালাচ্ছেন আপনাদের সো কল সাংগঠনিক সম্পাদক তো একই দোষে দোষী , তাহলে বাকীর সাথে থেকে হাজার অন্যায় করলে কি সব মাপ ?
৮) জনাব ভারে প্রাপ্ত সভাপতি বাকীর লেজুডবৃত্তি না করে নিজে কিছু করার চেষ্টা করুন । কারন বাকী তো আপনাকেও সভাপতি মানে না । যদি প্রমান চান আমার কাছে বাকীর কল রেকর্ড করা আছে , আপনাকে নিয়ে কি বলেছিলো , প্রয়োজনে বাজিয়ে শুনাবো ।
৯) গত বছর ১৫ই আগষ্টে বাংলাদেশ দূতাবাসে  ন্যাক্কারজনক ঘটনা কার ইঙ্গিতে হয়েছিলো তা কি কারো অজানা ?
১০) জনাব ভারে প্রাপ্ত গত কিছুদিন আগে আপনার সো কল পত্রিকায় আপনিই নিউজ করেছিলেন ” হঠাও বাকী বাঁচাও আওয়ামিলীগ ” হাতে হাত রেখে শপথ করেছিলেন যার ছবি সহ প্রমান আমার কাছে আছে । তাহলে আজ কিসের আশায় বাকীর পাছায় চুমু দেন ?
১১) প্রবীন যে সব লোক মেট্রো ওয়াশিংটন আওয়ামিলীগ বিমুখ তারা কেন বিমুখ তা কি জানেন জনাব ভারপ্রাপ্ত সভাপতি ?
১২) জনাব ভারে প্রাপ্ত যে সাদেক কে নিয়ে আন্দোলন শুরু করেছিলেন বাকী বিরোধী। তাহলে তাদের সাথে বেইমানী করে রাতারাতি কিসের নেশায় ও আশায় বাকীর সাথে হাত মেলালেন ? মেট্রো ওয়াশিংটনডিসি  বাসী জানে এটাই আপনাদের মৌলিক চরিত্র ।

Leave A Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.