মেট্রো ওয়াশিংটনডিসি মহিলা লীগের বর্ষ পূর্তি ও জয়ের জন্মদিন পালন।

627

নিউজবিডি ইউএসডেস্কঃ  গত ২৭ শে জুলাই বুধবার ভার্জিনিয়ার আর্লিংটনের ঘরের খাবার রেস্টুরেন্টে মেট্রো ওয়াশিংটন আওয়ামী পরিবারের উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রীর সিনিয়র আইটি উপদেস্টা জনাব সজীব ওয়াজেদ জয়ের জন্মদিবস অত্যন্ত জাঁকজমকপূর্ণ ভাবে পালন করা হয় ।

অনুস্টানে জন্মদিনের কেক কাটার মধ্যে দিয়ে একটি উৎসব মুখর পরিবেশের সৃস্টি হয় । ছোট ছোট সোনামণিদের উপস্থিতি ছিল লক্ষ্যনীয় । একই অনুস্টানে মেট্রো ওয়াশিংটন মহিলা আওয়ামীলীগের উদ্যোগে কমিটির এক বছর পূর্তি উপলক্ষ্যে এক সারগর্ভ আলোচনা সভার আয়োজন করা হয় । আলোচনা সভায় সভাপতিত্ব করেন সভাপতি মহসিনা জান্নাত রিমি ।

13875012_1059841947386089_286534279_n

সঞ্চালক হিসেবে ছিলেন যুগ্ম সম্পাদক রাহাত-ই-আফজা । বক্তব্য রাখেন সিনিয়র সহ সভাপতি ফারজানা নবী,মেট্রো ওয়াশিংটন আ:লীগের পক্ষ থেকে বক্তব্য রাখেন উপদেস্টা প্রফেসর জিয়াউদ্দীন খান, ভারপ্রাপ্ত সভাপতি সিব্বির আহমেদ, সহ সভাপতি নুরুল আমিন নুরু, সহ সভাপতি মোহান্মদ আযম আজাদ, সহ সভাপতি নুর উন নাহার মেরী, সহ সভাপতি আবুল হোসেন শিকদার,সিনিয়র সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন সোহেল, যুগ্ম সম্পাদক কামাল হোসেন, যুবলীগের সাধারন সম্পাদক সর্বজিৎ দাশ তুর্য, অতিথি বক্তা ছিলেন বিশিস্ট ব্যক্তিত্ব জনাব রাশেদুল হাসান খান রজত ও বীর মুক্তি যোদ্ধা, লেখক জনাব হারুন চৌধুরী ।

13884607_1059841950719422_1704009845_n

বক্তারা সবাই মহিলা আ: লীগের এক বছরের কর্মকান্ডের ভূয়সী প্রশংসা করেন,

তথ্য ও প্রযুক্তির আইকন জনাব সজীব ওয়াজেদ জয়ের জন্মদিবস উপলক্ষ্যে উনার সুস্বাস্থ ও দীর্ঘায়ূ কামনার পাশাপাশি তথ্য ও প্রযুক্তির ক্ষেত্রে দেশে যে অভাবনীয় সফলতা, তার জন্য জনাব জয়কে সকল বক্তা ধন্যবাদ জানান । বক্তারা তাদের বক্তব্যে জংগী তৎপরতার নিন্দা জানানোর সঙ্গে সঙ্গে  এব্যাপারে সরকারের গৃহীত সমস্ত পদক্ষেপকে সাধুবাদ জানান ।

অনুষ্ঠানের শুরুতেই উপস্থিত সকলে সমবেত কন্ঠে জাতীয় সংগীত পরিবেশন করেন । এছাড়া জনাব সজীব ওয়াজেদ জয়ের একটি রেকর্ডকৃত বক্তব্য সকলে আগ্রহ সহকারে শ্রবন করেন । সাধারন সম্পাদক এম নবী বাকী উপস্থিত সকলের কর্মকান্ড সংক্ষিপ্তকারে তুলে ধরার পাশাপাশি সবাইকে পরিচয় করিয়ে  দেন । সভাপতি মহসিনা রিমি প্রতিষ্ঠা লগ্ন থেকে শুরু করে এ যাবত মেট্রো ওয়াশিংটন মহিলা আ:লীগের কার্যকলাপ সবিস্তার তুলে ধরেন এবং সকলকে অনুস্টানে অংশগ্রহন করায় ধন্যবাদ জানান।

অনুস্টানের এক পর্যায়ে মেট্রো ওয়াশিংটন আ:লীগের রোমিও হক এবং তার নবপরিনীতা বধূ রাশনা ইব্রাহিম ইতিকে মহিলা আ: লীগের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয় ।

13883786_1059841954052755_1534909873_n

এছাড়াও সহ সভাপতি জনাব নুরুল আমিন নুরুর শ্বাশুরী ইন্তেকাল করায় উনার বিদেহী আত্বার মাগফেরাত কামনা করা হয় । অনুস্টানে অন্যান্যের সঙ্গে আরো উপস্হিত ছিলেন মেট্রো ওয়াশিংটন আ:লীগের প্রচার সম্পাদক তানভিরুল ইসলাম লিপু , দফতর সম্পাদক নারায়ন দেবনাথ, স্বাংস্কৃতিক সম্পাদক নাজনীন আক্তার,যুবলীগের যুগ্ম সম্পাদক এমরান হামিদ, স্বাংস্কৃতিক সম্পাদক তুর্ক দাস, নাফিস, মহিলা লীগের মিরা খাতুন, আইভি, মিসেস আজাদ, মিসেস সোহেল । আরো উপস্হিত ছিলেন মোর্শেদুল আলম মিলন, নুরুননবী, রাজন্ন, রাফা, রাহা, ইব্রাহিম,রুপন্তি, ফারহান, ফাহমিদ,  মিসেস শাহান শাহ এবং আখতার আহমেদ। ঘরের খাবারের সুস্বাদু খাবার সকলকে পরিবেশনের মাধ্যমে সুন্দর ও মনোমুগ্ধকর অনুষ্ঠানটির পরিসমাপ্তি ঘটে।
(প্রেস বিজ্ঞপ্তি)

Leave A Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.