মেসির জাদুতে বার্সার জয়

379

অনলাইন ডেস্ক:জোড়া গোল করেছেন লিওনেল মেসি। যার প্রথমটি আবার লা লিগায় বার্সেলোনার ৬ হাজারতম গোল। এছাড়া গোল পেয়েছেন ব্রাজিলিয়ান তারকা ফিলিপে কুতিনহো। শনিবার ক্যাম্প ন্যুতে দেপোর্তিভো আলাভেসকে ৩-০ গোলে হারিয়েছে বার্সা। মৌসুম শুরুর এর চেয়ে আর বড় উদযাপন কি হতে পারে কাতালান ক্লাবটির?Messi
এদিন শুরু থেকে একচেটিয়া বল দখলে নিয়ে খেলতে থাকে বার্সেলোনা। ম্যাচে ৭৯ ভাগ সময় বল ছিল বার্সেলোনার দখলে। এছাড়া গোলমুখে বার্সার ৯টি শটের বিপরীতে আলাভেস একটি শটও নিতে পারেনি। কিন্তু গোলের দেখা পেতে দ্বিতীয়ার্ধ পর্যন্ত অপেক্ষা করতে হয় তাদের। অবশ্য দুরূহ কোণ থেকে নেওয়া মেসির শটটি লক্ষ্যভ্রষ্ট না হলে তৃতীয় মিনিটেই গোল পেতে পারত স্বাগতিকরা। ম্যাচের ৩৮ মিনিটে আরেকবার ব্যর্থ হন মেসি। তার নেওয়া ফ্রি কিক ঠেকিয়ে দেয় প্রতিপক্ষের ক্রসবার!
তবে মেসির পা থেকেই এদিন প্রথম গোলটি পায় বার্সা। ৬৪তম মিনিটে দারুণ এক ফ্রি কিকে লা লিগায় বার্সেলোনার ৬ হাজারতম গোলটি করেন তিনি। বার্সার ৫ হাজারতম গোলটিও এসেছিল মেসির পা থেকেই, ২০০৯ সালে।
ম্যাচের ৮৩তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন ব্রাজিলিয়ান তারকা কুতিনহো। স্বদেশি মিডফিল্ডার আর্থারের পাস পেয়ে ডি-বক্সে ঢুকে ডান পায়ের জোরালো শটে মৌসুমে নিজের প্রথম গোলটি করেন তিনি। আর যোগ করা সময়ে ব্যবধান বাড়িয়ে ৩-০ তে নিয়ে যান মেসি।

Leave A Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.