যশোরে যুবলীগ কর্মীকে গুলি

925

নিউজবিডিইউস ডেস্কঃ

 

 

প্রতিপক্ষের ছোড়া গুলিতে যশোরের ঘোপ সেন্ট্রাল রোড এলাকার সাব্বির হোসেন (২৫) নামে যুবলীগের এক কর্মী আহত হয়েছেন। তাকে যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে ১৪ জানুয়ারী বৃহস্পতিবার বেলা ১২টার দিকে।

 

 

আহত সাব্বির হোসেন জানিয়েছেন, বেলা ১২টার দিকে তিনি ঘোপ এলাকার নিকুঞ্জ মোড়ে দাড়িয়ে ছিলেন। এ সময় পেছন থেকে একই এলাকার সাকিব,রাশেদসহ ৪-৫ জন তাকে পরপর দুই রাউন্ড গুলি করে পালিয়ে যায়। গুলি দুইটি তার পিঠে বিদ্ধ হয়। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে জেনারেল হাসপাতালে ভর্তি করে আশপাশের লোকজন। তিনি আরো জানান,জেলা আওয়ামী লীগের এমপি পক্ষের হয়ে কাজ করেন তিনি। এই কারণে দলের সেক্রেটারির পক্ষের লোকজন ক্ষিপ্ত হয়ে তাকে হত্যার চেষ্টা করেছে। হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট (সার্জারি) ডা.আব্দুর রহিম মোড়ল জানিয়েছেন, তার কোমরের বামপাশে ও ডানপাশে দুটি ক্ষতের দাগ রয়েছে। এক্সরে রিপোর্টের পর পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

 

এ বিষয়ে কোতয়ালী থানার ওসি (তদন্ত) শেখ গণি মিয়া বলেন,ঘোপ এলাকায় গুলিতে সাব্বির নামে একজন গুলিবিদ্ধ হয়েছেন। কারা গুলি করেছে তা জানা গেছে। আসামি আটকে অভিযান শুরু হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.