যুক্তরাষ্ট্রের সাংবাদিক পুত্রের ডিপ্লোমা লাভ

207

ষ্টাফ রিপোর্টারঃ  অনলাইন নিউজ পোর্টাল আটলান্টা প্রেস ক্লাবের সদস্য  আমাদের শনিবারের চিঠির সম্পাদক সিকদার মনজিলুর রহমানের ছেলে আশিকুর রহমান সিকদার কৃতিত্বের সাথে স্কুল গ্রাজুয়েশান ডিল্পোমা  লাভ করেছে।facebook_1495868739359 সে স্থানীয় মেডোক্রিক হাই স্কুল থেকে ক্লাশ অব ২০১৭ স্কুল গ্রাজুয়েশান ডিল্পোমায় অংশ গ্রহণ করে ।

শুভেচ্ছা বক্তব্য রাখাছেন প্রিন্সিপাল ডঃ টমি ওয়ালেচ ছবিঃ শনিবারের চিঠি

গত ২৪ মে  এ উপলক্ষে জর্জিয়াস্থ গুনেইট কাউন্টির ইনফিনিট ইনার্জী এরিনায় বিশাল গ্রাজুয়েশান সেরিমনি অনুষ্ঠানের মাধ্যমে স্কুলের প্রিন্সিপাল ডঃ টমি ওয়ালেচ কৃতি ছাত্র ছাত্রীদের হাতে সার্টিফিকেট তুলে দেন । অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গুনেইট কাউন্টির বোর্ড অব এ্যাজুকেশনের এ্যাসিস্টেন্ট সুপারেন্টেন্ড দেবী ডিস ও কেলি হান্টার, ডিস্টিক পারফামেন্স এন্ড কম্যুনিটি এনগাঞ্জমেন্ট ডঃ ফ্রান্সিস ডেভিস । এছাড়া স্কুলের শিক্ষক / শিক্ষিকা বিপুল পরিমান শিক্ষার্থী এবং তাদের অভিভাবক ও আত্নীয় স্বজন ।

ডিপ্লোমা প্রাপ্ত শিক্ষার্থীদের একাংশ ছবিঃ শনিবারের চিঠি

আশিকুর রহমান সিকদার স্থানীয় ষ্ট্রেট ইউনিভার্সিটি অব জর্জিয়ায় মনোবিজ্ঞান অধ্যায়ন করবে বলে তার পারিবারিক সূত্রে জানা গেছে ।

বোন ও মায়ের সাথে আশিক ছবিঃ শনিবারের চিঠি

জর্জিয়ায় জন্মগ্রহণকারী আশিকুর রহমানের  পৈতৃক নিবাস  বাংলাদেশের বাগেরহাট জেলার কচুয়ায়। স্থানীয় ন্যাসভিট ইলেমেনটরিটে তার শিক্ষা জীবন শুরু করে । সেখান থেকে সে লিলবার্ণ মিডিল স্কুলেও তিন বছর পড়া শুনা করে । আশিকুর রহমান সিকদার ভবিষ্যতে একজন মনোবিজ্ঞানী হতে চায় ।

গৃহশিক্ষক ইঞ্জিনিয়ার শ্যম চন্দের সাথে আশিক

কৃতি ছাত্র আশিকের বড় বোন মেহেবুবা রহমানও এ বছর স্থানীয় ইউনিভার্সিটি অব জর্জিয়া ইউজিএ থেকে পাবলিক হেলথে ব্যাচেলার ডিগ্রী লাভ করে।

শনিবারের চিঠির পক্ষ থেকে আশিকুর রহমানের উজ্জ্বল ভবিষ্যত কামনা করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.