রাবিতে শিক্ষকদের মহাসমাবেশ

176

রাবি প্রতিনিধি:

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ইংরেজি বিভাগের প্রফেসর ড. এএফএম রেজাউল করিম সিদ্দিকীর হত্যাকাীদের সনাক্ত করে তাদের বিচারের দাবিতে মহাসমাবেশ চলছে। মঙ্গলবার বেলা ১১টা থেকে বিশ্ববিদ্যালয়ের প্যারিস রোডে এ মহাসমাবেশ শুরু হয়। চলবে দুপুর আড়াইটা পর্যন্ত।

রাজশাহী বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. মো. শহীদুল্লাহর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক প্রফেসর শাহ আজম সান্তুনুর পরিচালনায় মহাসমাবেশে উপস্থিত আছেন বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশনের সভাপতি প্রফেসর ড. ফরিদ উদ্দিন আহামেদ, মহাসচিব প্রফেসর ড.মাকসুদ কামাল, রাজশাহী সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা, বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর মুহাম্মদ মিজানউদ্দিন, প্রো-ভিসি প্রফেসর চৌধুরী সারওয়ার জাহান, উম্মুক্ত বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি প্রফেসর মোকাদ্দেম হোসেন, মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, রাবি’র শিক্ষক সমিতির সাবেক সভাপতি প্রফেসর আনন্দ কুমার সাহা, সাবেক সাধারণ সম্পাদক প্রফেসর রেজাউল করিম, রেজাউল করিম সিদ্দিকীর সহধর্মীনী ও কণ্যাসহ বিভিন্ন বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত আছেন।

এদিকে হত্যাকান্ডের বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল করে সমাবেশে যোগ দিয়েছে বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগ, মার্কেটিং বিভাগ, আরবী বিভাগ, আন্তর্জাতিক বিভাগ, ভ’-তত্ত¦ ও ক্ষনিবিদ্যা বিভাগ, ইসলামিক স্টাডিস বিভাগসহ বিভিন্ন সংগঠন।

IMG_20160503_114703

এছাড়া রাবি শাখা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি রাশেদুল ইসলাম রাঞ্জু ও সাধারণ সম্পাদক খালিদ হাসান বিপ্লবের নেতৃত্বে টুকিটাকি চত্বর থেকে মিছিলটি শুরু করে ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে তারা এ মহাসমাবেশে অংশগ্রহন করে।

Leave A Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.