“লস এঞ্জেলেসে দুর্বৃত্ত’র গুলিতে এক বাংলাদেশীর মৃত্যু। কমিউনিটিতে শোকের ছায়া…!!!

136

আহমেদ ফয়সাল,ক্যালিফোর্নিয়াঃ যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের লস এঞ্জেলেসে দুর্বৃত্তের গুলিতে মো: আবুল কালাম রহীম (৫৫) নামে এক বাংলাদেশী মৃত্যুবরণ করেন(ইন্না লিল্লাহি….রজিউন)।
গত ২৪শে সেপ্টেম্বর শনিবার মধ্যরাতে লস এঞ্জেলেসের নর্থ হলিউডে এই ঘটনা ঘটে। এই ঘটনায় কমিউনিটিতে শোকের ছায়া নেমে আসে।
14445750_1104830169553933_2117385114_n
এই নিয়ে গত এক বছরে তিন জন বাংলাদেশী অস্বাভাবিক মৃত্যুর শিকার হন।

পারিবারিক সূত্রে জানা গেছে যে, আবুল কালাম রহীম বাসার সন্নিকটেই একটি লিকার স্টোরে কাজ করতেন। মধ্য রাতে স্টোর বন্ধ করার কিছু পুর্বে এক মহিলা স্টোরে ঢুকে তাকে খুব নিকট থেকে পিস্তল দিয়ে গুলি করলে তিনি ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন। ধারনা করা হচ্ছে ডাকাতিতে বাধাদানের জন্যই তিনি এই হত্যার শিকার হন।
পুলিশ ভিডিও ফুটেজ থেকে থেকে হত্যাকারীর পিকচার ও গাড়ির লাইসেন্স নম্বর সনাক্ত করেছে। ডিটেকটিভ ব্রাঞ্চ হত্যাকারীর ফিংগার প্রিন্ট উদ্ধার করেছে।
জনাব রহিমের পারিবারিক ঘনিষ্ঠ মোহাম্মদ ইকবাল জানান,
রহীম গত ১৬ বছর ধরে আমেরিকাতে বসবাস করছেন। তিন মেয়ে ও এক ছেলের জনক জনাব রহীম এক মাত্র ছেলে ও ছোট মেয়ে নিয়ে আমেরিকাতে থাকতেন। বাকি দুই মেয়ে বিবাহিত এবং তারা বাংলাদেশেই বসবাস করছেন। মাত্র ২ মাস পুর্বে তিনি বাংলাদেশ ভিজিট করে এসেছেন। আমেরিকা প্রবাসী হওয়ার পুর্বে তিনি জাপান প্রবাসী ছিলেন।
ভ্যালী কলেজে অধ্যয়নরত একমাত্র ছেলে ফাহীম জানায়, বাবা অত্যন্ত নম্র ও বিনয়ী স্বভাবের ছিলেন। তার এমন মৃত্যু মেনে নেয়ার মত নয়। সুঠাম দেহাবয়ব ও আকর্ষণীয় ফিগারের অধিকারি আবুল কালাম (রহীম) একসময় বাংলাদেশে বিল বোর্ড বিজ্ঞাপনের মডেল হিসেবে কাজ করতেন। তার দেশের বাড়ি ঢাকার খিলগাঁও। পারিবারিক সিদ্ধান্ত অনুসারে তার মরদেহ বাংলাদেশে দাফন করা হবে। ধারনা করা হচ্ছে, আগামি সপ্তাহের কোনো এক সময় মরদেহ দেশে পৌছবে।

Leave A Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.