লুমিয়া ৯৫০ ও লুমিয়া ৯৫০ এক্সএল এখন বাংলাদেশের বাজারে

1,129

মাইক্রোসফট বাংলাদেশ লিমিটেড ১৫ ডিসেম্বর মঙ্গলবার থেকে বাংলাদেশের বাজারে খুচরা পর্যায়ে লুমিয়া ৯৫০ ও লুমিয়া ৯৫০ এক্সএল মোবাইল হ্যান্ডসেট বিপণনের ঘোষণা দিয়েছে। লুমিয়া পোর্টফলিওর এই দুটি নতুন হ্যান্ডসেট উইন্ডোজ টেন সমৃদ্ধ।

 

এই দুটি হ্যান্ডসেটে চমকপ্রদ এইচডি ডিসপ্লে, ২০ মেগাপিক্সেল সেন্সরের নতুন পিউরভিউ ক্যামেরা এবং ট্রিপল ন্যাচারাল এলইডি ফ্ল্যাশ রয়েছে, যা দিয়ে ফোর কে ভিডিও করা যায়। সেই সঙ্গে আছে সর্বাধুনিক প্রসেসিং পাওয়ার।

 

 

মাইক্রোসফট মোবাইল ডিভাইসেস সেলস, ইমার্জিং এশিয়ার জেনারেল ম্যানেজার সন্দীপ গুপ্তা বলেন, আজকাল মানুষ এমন এক প্রিমিয়াম মোবাইল ফোন চায় যা দিয়ে পিসির (পারসনাল কম্পিউটার) মতোও কাজ করা যায়। সে অনুযায়ীই আমরা লুমিয়া ৯৫০ ও লুমিয়া ৯৫০ এক্সএল হ্যান্ডসেট নিয়ে এসেছি। এ ছাড়াও ফোন দুটির জন্য আছে কন্টিনিয়ামের মতো সুবিধা।

 

লুমিয়া ৯৫০ ও লুমিয়া ৯৫০ এক্সএল উভয় হ্যান্ডসেটেই মাইক্রোসফটের পিউরভিউ টেকনোলজির ক্যামেরা আছে। হ্যান্ডসেট দুটিতে ২০এমপি সেন্সর ক্যামেরা ও ট্রিপল ন্যাচারাল এলইডি ফ্ল্যাশ রয়েছে।

 

বাংলাদেশের গ্রাহকদের জন্য লুমিয়া ৯৫০ ও লুমিয়া ৯৫০ এক্সএল হ্যান্ডসেট দুটির খুচরা মূল্য নির্ধারণ করা হয়েছে যথাক্রমে ৫৬ হাজার ও ৬৪ হাজার টাকা। হ্যান্ডসেটগুলো কমার্শিয়াল কাস্টমার বা বাণিজ্যিক গ্রাহকদের অনুমোদিত ডিলারদের কাছে আগামী ১৮ ডিসেম্বর থেকে পাওয়া যাবে।

Leave A Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.