সাংস্কৃতিক ব্যক্তিত্ব আবু রুমি ও আক্তার হোসেনের উদ্যোগে ভার্জিনিয়ায় ২০১৬ সালকে বরণ করলো প্রবাসী বাংলাদেশীরা

803

জাহিদ রহমান, ওয়াশিংটন ডিসিঃ

 

06

 

জাঁকজমকপূর্ণ আয়োজনে ইংরেজী ২০১৬ সালকে বরণ করলো আমেরিকার ওয়াশিংটন ডিসিতে বসবাসকারী প্রবাসী বাংলাদেশীরা। বৃহস্পতিবার রাত নয়টায় অনুষ্ঠান শুরু হয়, রাত বারটা এক মিনিটে কেক কেটে নতুন বছরকে বরণ করেনেন উপস্থিত বাংলাদেশীরা। ভার্জিনিয়ার ৬৪০১ রেন্ডন এভিনিউ, স্প্রিং ফিল্ডের হোটেল হলিডে ইন্ এ বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশী এতে অংশগ্রহণ করেন।

 

02

 

বর্ষবরণ অনুষ্ঠান পরিণত হয় মিলন মেলায়। অনুষ্ঠানে নাচ-গান আর কবিতা আবৃত্তি পরিবেশন করা হয়। সাংস্কৃতিক ব্যক্তিত্ব ফ্রেন্ডস এন্ড ফ্যামেলীর মো: আবু রুমি ও আক্তার হোসেনের উদ্যোগে আয়োজিত আনন্দঘন এ অনুষ্ঠানে বিপুলসংখ্যক বাংলাদেশী অংশগ্রহণ করেন।

 

02

 

অনুষ্ঠানে গান পরিবেশন করেন চ্যানেল আই সেরাকণ্ঠ বৃষ্টি ছাড়াও ডক্টর সিমা খান। কবিতা আবৃত্তি করেন ফাহমিদা হোসেন সম্পা। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ডেটা গ্রুপের প্রধান নির্বাহী আইটি বিশেষজ্ঞ মো: জাকির হোসেন, খোর্শেদ আলম, ঢাকা বিশ্ব বিদ্যালয়ের সাবেক শিক্ষক আনিস আহমেদ এবং মোশাররফ হোসেন সহ সমগ্র ওয়াশিংটন ডিসিতে বসবাসকারী প্রবাসী বাংলাদেশীরা উপস্থিত ছিলেন।

 

 

অনুষ্ঠানকে আকর্ষনীয় করতে আগত অতিথিরা নির্দিষ্ট পোশাক পরে আসেন। পুরুষ অতিথি কালো রঙয়ের স্যুট ও লাল টাই এবং নারী অতিথি লাল শাড়ী পরেন। যা অনুষ্ঠানে ভিন্ন মাত্রা যোগ করে।

 

03

 

 

সব শেষে অতিথিদের মজাদার খাবারে আপ্পায়িত করা হয়। অনুষ্ঠান আয়োজনে সার্বিক সহযোগিতা করে আইটি শিক্ষা প্রতিষ্ঠান ডেটা গ্রুপ।

Leave A Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.