সাতক্ষীরায় রিভারসাইড ট্রাস্টের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

713

34984295_2209661269320509_4306583906930393088_nসেচ্ছাসেবী সংগঠন রিভারসাইড ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে পবিত্র আল কোরআন প্রশিক্ষণ, পুরষ্কার বিতরণী ও দুস্থ-অসহায় শিক্ষার্থীদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার সকাল ১০টার দিকে সাতক্ষীরার দেবহাটা উপজেলার নওয়াপাড়া সিদ্দিকীয়া আলিম মাদ্রাসা প্রাঙ্গণে এ কর্মসূচি পালন করা হয়।

নওয়াপাড়া সিদ্দিকীয়া সিনিয়র আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মাদ আবু সাঈদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট সমাজসেবক ও মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মোহাম্মাদ লাভলু বিশ্বাস। প্রধান আলোচক হিসাবে বক্তব্য রাখেন সখিপুর হাজী কেয়ামউদ্দীন মেমোরিয়াল কলেজের শিক্ষক প্রফেসর সিদ্দিকুর রহমান। বিশেষ আলোচকের বক্তব্য রাখেন আরবি প্রভাষক মাওলানা আব্দুল ওহাব সিদ্দীকী।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ৪ নং নওয়াপাড়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য মনিরুজ্জামান মনি, সমাজসেবক ও গভর্নিং বডির সদস্য এব্রাহীম সরদার, রিভারসাইড ওয়েলফেয়ার ট্রাষ্টের প্রতিষ্ঠাতা উপদেষ্টা মণ্ডলীর সদস্য মরহুম অধ্যক্ষ হাফেজ মাওলানা আব্দুল হামিদ (রহ:) ছেলে মাওলানা মহিব্বুল্লাহ, প্রভাষক বুলবুল আহম্মেদ, মাওলানা মনিরুজ্জামান, মাওলানা আবুল কালাম আজাদ, ক্যাম্পেইন বাংলাদেশের রাজশাহী জোনের ব্রান্ড এম্বাসেডর ও রিভারসাইড ওয়েলফেয়ার ট্রাস্টের নির্বাহী সদস্য সরদার মাছুম বিল্লাহ প্রমুখ।

অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন আল কোরআন তালীম ফাউন্ডেশনের সাতক্ষীরা জেলা পরিচালক ও রিভারসাইড ওয়েলফেয়ার ট্রাষ্টের উপদেষ্টা মাওলানা আব্দুল কাদের।

Leave A Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.