সাবেক ১০ সামরিক কর্মকর্তা গণফোরামে

344

প্রবীণ আইনজীবী ড. কামাল হোসেনের নেতৃত্বাধীন গণফোরামে যোগ দিয়েছেন ১০ সাবেক সামরিক কর্মকর্তা। সোমবার বিকেলে ড. কামাল হোসেনের চেম্বার মতিঝিলে তারা আনুষ্ঠানিকভাবে যোগদান করেন।

যোগ দিয়েই এসব কর্মকর্তারা ড. কামালের নেতৃত্বাধীন জাতীয় ঐক্যফ্রন্ট থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেয়ার প্রত্যয় ব্যক্ত করেছেন।

যোগদান অনুষ্ঠানে ড. কামাল হোসেন স্বল্প সময়ের জন্য ছিলেন। পরে পারিবারিক একটি অনুষ্ঠানের জন্য চলে যান।

এ সময় গণফোরামের কার্যকরি সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী বলেন, ‘১০ জন সাবেক সামরিক কর্মকর্তা গণফোরামের মাধ্যমে আমাদের জোটে যোগদান করেছেন। আমরা একটি লড়াই সংগ্রামের মধ্যে আছি। এই ১০ জন লড়াইয়ে অবতীর্ণ হবেন। বিশেষ করে জাতীয় ঐক্যফ্রন্টের মাধ্যমে শুভ পরিবর্তনের লক্ষ্যে আমরা ৩০ ডিসেম্বর নির্বাচন যাচ্ছি। বাংলাদেশের জন্য ওই দিনটি চ্যালেঞ্জের।’

এই ১০ সামরিক কর্মকর্তা হলেন, বীর মুক্তিযোদ্ধা লে. কর্নেল (অব.) খন্দকার ফরিদুল আকবর, অধ্যাপক লে. কর্নেল (অব.) শেখ আকরাম আলী, লে. কর্নেল (অব.) মোহাম্মদ শহিদুল্লাহ, মেজর (অব.) মাসুদুল হাসান, মেজর (অব.) মো. ইমরান, মেজর (অব.) মো. বদরুল আলম সিদ্দিক, স্কোয়াডন লিডার আলহাজ্ব মো. ফোরকান আলম খান, লে. কর্নেল (অব.) এএফএম নুরুদ্দিন, স্কোয়াড্রন লিডার (অব.) মো. হাবিব উল্লাহ ও স্কোয়াড্রন লিডার (অব.) মো. মাহমুদ।

Oykko-Military-Officer_home

যোগদান করে লে. কর্নেল (অব.) খন্দকার ফরিদুল আকবর বলেন, ‘আমরা সবাই অবসরপ্রাপ্ত কর্মকর্তা। দেশের এই ক্রান্তিকালে ড. কামাল হোসেনের নেতৃত্বে গণতন্ত্র পুনরুদ্ধারের সংগ্রামে ঐক্যবদ্ধ হয়েছি।’

তিনি বলেন, ‘বাংলাদেশ একটি হোমোজেনিয়াস কান্ট্রি। ড. কামাল হোসেনের নেতৃত্বে এদেশ উচ্চমধ্যম আয়ের দেশে পরিণত হবে।’

এর আগে গতকাল রোববার সাবেক অর্থমন্ত্রী ও আওয়ামী লীগ নেতা শাহ এমএস কিবরিয়ার ছেলে ড. রেজা কিবরিয়া গণফোরামের মাধ্যমে ঐক্যফ্রন্টে যোগদান করেন।

Leave A Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.