সিটিজেন মুভমেন্টের প্রতিষ্ঠাতা আহবায়ক এম এ মালেক ও ব্রিটিশ পার্লামেন্ট মেম্বার সায়মন এর সাথে মানবাধিকার বিষয় নিয়ে মিলানো বাংলাদেশী কমিউনিটি নেতৃবৃন্দের এক সেমিনার অনুষ্ঠিত

424

ফেরদৌসী আক্তার পলি ,মিলানো ইতালিঃ মঙ্গলবার সন্ধ্যা ৬ টায় ,ইতালি মিলানোর স্থানীয় মমিজি রেস্টু রেন্টে এই সেমিনার অনুষ্ঠিত হয়।

বর্তমানে বাংলাদেশে ঘটে যাওয়া সন্ত্রাসী কর্মকান্ড ,সরকারের বিভিন্ন কার্যকলাপের সমালোচনা করে ,গুম ,ক্রসফায়ার , খুন ,হত্যা এসব বিষয় নিয়ে সেমিনারে আলোকপাত করা হয়।

14012046_1068575086512775_85434987_n

এম এ মালেক তার সংক্ষিপ্ত আলোচনায় উপস্থিত সকলকে ধন্যবাদ জানান এবং বলেন বর্তমানে বাংলাদেশে মারাত্মক ভাবে মানবাধিকার বিপর্যস্ত হচ্ছে এবং বিশ্ব বাসি আজ উদ্বিগ্ন , এ বেপারে সকলকে এগিয়ে আসতে হবে।

উপস্থিত নেতৃবৃন্দ সহ সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন ব্রিটিশ এম পি সায়মন। উপস্থিত ছিলেন মিলান বাংলাদেশ কমিউনিটির এমদাদ হোসেন খান ,আব্দুল্লাহ আল মামুন ,মনির হোসাইন ,আসাদুজ্জামান রিপন ,হারুন ওর রশিদ সহ অন্যান্য নেতৃবৃন্দ , ,সেমিনার শেষে অতিথি মণ্ডলীকে ফুলেল সংবর্ধনা দেয়া হয় বিভিন্ন সমিতি ,সংগঠনের পক্ষ থেকে ,অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট সমিতি ,ঢাকা সমিতি ,কুমিল্লা সমিতি ,মাদারীপুর সমিতি , নোয়াখালী সমিতি সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

Leave A Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.