হোয়াইট হাউসের বাইরে গুলি চালিয়ে এক ব্যক্তির আত্মহত্যা

670

জাহিদ,ওয়াশিংটনডিসি:যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্টের কার্যালয় ও বাসভবন হোয়াইট হাউসের উত্তর পাশের বেড়ার কাছে নিজের মাথায় গুলি চালিয়ে এক ব্যক্তি আত্মহত্যা করেছেন।
আইনপ্রয়োগকারী সংস্থা সিক্রেট সার্ভিস জানায়, স্থানীয় সময় শনিবার দুপুরের একটু আগে ওই ব্যক্তি হোয়াইট হাউসের কাছে এসে নিজের মাথায় কয়েকটি গুলি করেন। এ ঘটনায় অন্য কেউ আহত হয়নি(খবর বিবিসি)।f4cb2172-a5a4-4335-ac13-0d78e7ef6380
ঘটনার সময় প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প হোয়াইট হাউসে ছিলেন না। তারা ফ্লোরিডার মার অ্যা লাগো অবকাশ কেন্দ্রে ছিলেন।
শনিবার সন্ধ্যায় ওয়াশিংটনে ফিরে একটি ডিনারে অংশ নেওয়ার কথা ছিল তাদের। ঘটনাটির বিষয়ে প্রেসিডেন্ট ট্রাম্পকে অবহিত করা হয়েছে বলে জানিয়েছে হোয়াইট হাউস।
প্রত্যক্ষদর্শীরা বলেন, চারপাশে অনেক ভিড়ের মধ্যেই লোকটি নিজেকে গুলি করে। এ সময়ে ঘটনাস্থল থেকে অনেক লোককে দৌঁড়ে সরে যেতে দেখা গেছে।
আত্মহত্যাকারী ব্যক্তির পরিচয় প্রকাশ করেনি কর্তৃপক্ষ। ঘটনার বিষয়ে স্বজনদের জানানোর পর তার পরিচয় প্রকাশ করা হতে পারে বলে ধারণা করা হচ্ছে।images
ওয়াশিংটনের মেট্রোপলিটন পুলিশ বিভাগ গুলির ঘটনাটির তদন্তে নেতৃত্ব দেবে বলে জানিয়েছে সিক্রেট সার্ভিস।
সাম্প্রতিক বছরগুলোতে বেশ কয়েকবার হোয়াইট হাউসে নিরাপত্তা ব্যবস্থা লঙ্ঘনের ঘটনা ঘটেছে। গেল ২৩ ফেব্রুয়ারি ভবনের বাইরের নিরাপত্তা বেড়া ভেদ করে একটি গাড়ি ভেতরে ঢুকে পড়ে। এ ঘটনায় ৩৫ বছর বয়সী এক নারীকে আটক করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.